kalerkantho


জয়ের ধারায় ফিরতে চায় চেলসি

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:২৯



জয়ের ধারায় ফিরতে চায় চেলসি

জয়ের ধারায় ফেরার লক্ষ্য নিয়ে আগামীকাল ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে খেলতে নামছে চেলসি। নিজেদের ২৬তম ম্যাচে চেলসির প্রতিপক্ষ সোয়ানসি সিটি। আগের ম্যাচেই ড্র করে পয়েন্ট নষ্ট করেছিলো লিগ টেবিলে শীর্ষে থাকা চেলসি। ব্রানলির বিপক্ষে আগের ম্যাচটি ১-১ গোলে ড্র করেছিলো চেলসি। এতে পয়েন্ট টেবিলে কোন ক্ষতি হয়নি তাদের। ২৫ খেলায় ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান বেশ ভালোভাবেই বজায় রেখেছে তারা। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেষ্টার সিটির পয়েন্ট ৫২।

এই অবস্থানে থেকেও পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থানটা আরও বেশি সুসংহত করাই এখন চেলসির প্রধান লক্ষ্য তাদের বলে জানালেন বার্সেলোনার সাবেক মিডফিল্ডার চেজে ফ্যাবিগ্রাস। তিনি বললেন, "আগের ম্যাচে আমরাই ভালো খেলেছি। তবে ভাগ্য সাথে না থাকায় হেরেছি। সোয়ানসির বিপক্ষে অনেক বেশি আক্রমণাত্মক খেলবো আমরা।

আবারো জয়ের ধারায় ফিরতে চাই। এ সময় পয়েন্ট হারালে আমাদেরই ক্ষতি হবে। বর্তমানে বেশ ভালো অবস্থায় রয়েছি আমরা। এই ধারাটা অব্যাহত রাখতে পারলে আগেভাগেই শিরোপা জিতে নিতে পারব। "

পয়েন্ট টেবিলে অবস্থানটা ভালো না হলেও, প্রথম পর্বের ফলাফল থেকে আত্মবিশ্বাস বাড়িয়ে নেয়ার রসদ খুঁজছে সোয়ানসি সিটি। গেল বছরের সেপ্টেম্বরে নিজেদের মাঠে ৮০ মিনিট পর্যন্ত চেলসির বিপক্ষে ২-১ গোলে এগিয়েই ছিলো সোয়ানসি। শেষ পর্যন্ত ২-২ গোলে ম্যাচটি ড্র হয়।

চেলসি-সোয়ানসির ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়।


মন্তব্য