kalerkantho


প্রকাশ্যে গুলি করে ক্রিকেটারকে খুন(ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৫১



প্রকাশ্যে গুলি করে ক্রিকেটারকে খুন(ভিডিওসহ)

এপ্রিল মাসেই শুরু হচ্ছে আইপিএল। কিন্তু তার আগে ক্রিকেট খেলাকে ঘিরে এই হত্যাকাণ্ড কিন্তু সাধারণ মানুষের কাছে অন্য বার্তাই দিল।

গত সোমবারই শেষ হয়েছে আইপিএল নিয়ে নিলাম। বলতে গেলে দেশজুড়ে এখন টি-২০ ক্রিকেট উৎসবের উন্মাদনা আগমনী শুরু হয়ে গিয়েছে। কারণ ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজ শেষ হতে না হতেই এপ্রিল থেকে শুরু হয়ে যাবে আইপিএল। ক্রিকেটের এই আবহে এমন এক ঘটনা ঘটল তাতে এখন আতঙ্কে দিল্লির চাওয়ালা থানা এলাকা। কারণ ক্রিকেট মাঠের সামান্য বচসাকে ঘিরে প্রকাশ্যে রাস্তায় এক্কেবারে ফিল্মি কায়দায় এক তরুণকে খুন করে পালিয়ে যায় দুজন। এই খুনের ঘটনা রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। ইন্টারনেট এই খুনের ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে।  

জানা গিয়েছে, স্থানীয় একটি ক্রিকেট ম্যাচে দীনেশ নামে ২৩ বছরের এক তরুণের সঙ্গে বিপক্ষ দলের কয়েক জনের বচসা হয়। রবিবার দুপুরে চাওয়ালা থানা এলাকার রোশনপুরার বাসিন্দা দীনেশ বন্ধুর স্কুটিতে চেপে বাড়ি ফিরছিলেন।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, আচমকাই দুরন্ত গতিতে একটি মোটরসাইকেল এসে দীনেশদের স্কুটির খানিকটা আগে গিয়ে দাঁড়িয়ে পড়ে। এর পর মোটরসা্বইকেল থেকে লাল টি-শার্ট এবং জিনস পরা এক যুবক নেমে আসে। তার দুই হাতে দুটি পিস্তল ধরা ছিল। মাথায় হেলমেট থাকায় মুখ দেখা যাচ্ছিল না। লাল টি-শার্ট পরা ওই ব্যক্তিকে দৌড়ে এসে দীনেশের মাথায় গুলি করতে দেখা যায়। গুলি চলার পরেই স্কুটি থেকে ছিটকে পড়েন দীনেশ। তার বন্ধু আতঙ্কে স্কুটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। দীনেশের মৃত্যু নিশ্চিত করতে রাস্তায় লুটিয়ে পড়া দীনেশের মাথায় আরও কয়েকবার গুলি করে আততায়ী।  

জাতীয় এক সংবাদমাধ্যমের দাবি, ক্রিকেট মাঠে মারপিটের সময় দুইজনের কাছ থেকে দীনেশ মোবাইল ফোন ছিনিয়ে নেন। পরে দুজন ফোন ফেরত চাইলেও দীনেশ তা করেনি। অভিযোগ, উল্টে সে বলে যে ক্ষমতা থাকলে গায়ের জোরে মোবাইল ফোনটি ফেরত নিক তারা।

দীনেশের বন্ধুদের দাবি, এর কয়েক ঘণ্টা পরেই দীনেশ খুন হন। এই খুনের ঘটনায় দুই অভিযুক্তকে আটক করে জেরা করে পুলিশ। এরপর দুজনকে গ্রেপ্তার করা হয়।

সূত্র: এবেলা


মন্তব্য