kalerkantho


টুইটারে বাজীতে হার, শর্ত পূরণে ভক্তের ডেটিংয়ে টেনিস গ্ল্যামার বুশার্ড

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২১



টুইটারে বাজীতে হার, শর্ত পূরণে ভক্তের ডেটিংয়ে টেনিস গ্ল্যামার বুশার্ড

ইউজিনি বুশার্ড। কানাডীয় টেনিস গ্ল্যামার। বিশ্বে প্রমীলা টেনিস খেলোয়াড়দের মধ্যে র‌্যাঙ্কিং ৪৪ নম্বরে, রূপসৌন্দর্য-চালচলনে একসময়ের রুশ টেনিস সেনসেশন আন্না কুর্নিকোভার গোত্রীয়। তাই ভক্ত-অনুরাগীর তার বিশ্বজুড়ে।  সম্প্রতি টুইটারে এক ভক্তের কাছে বাজিতে হেরে শেষমেষ তার সঙ্গে ব্লাইন্ড ডেটে যেতে বাধ্য হয়েছেন। এ ঘটনার ছবি পরে তিনি নিজেই প্রকাশ করেন সামাজিক মাধ্যমে।  

ইউএস সুপার বোল টুর্নামেন্টের এক ম্যাচকে ঘিরে জমে ওঠে বুশার্ড আর তার ভক্তের আলোচিত ওই বাজীর লড়াই। খেলায় বুশার্ট সাপোর্ট করছিলেন আটলান্টা ফ্যালকনকে আর ভক্ত জন ছিলেন প্যাট্রিয়টসের পক্ষে।  

খেলায় ফ্যালকন এগিয়ে ছিল ২১-০ তে।  এসময় টুইটারে জন আব্দার জানায় যদি প্যাট্রিয়ট জেতে তবে বুশাকে ডেটিংয়ে যেতে হবে তার সঙ্গে। এই বাজীতে হারা অসম্ভব মনে করে বুশা রাজি হয়ে যান।

কিন্তু এরপরই পাশা যেন উল্টে যায়, খেলা জমে উঠে মারাত্মকভাবে। প্যাট্রিয়ট অসাধারণভাবে ফিরে আসে খেলায় এবং ৩৪-২৮ পয়েণ্টে হারিয়ে দেয় বুশার্ডের ফ্যালকনকে।  

তবে হেরে যাওয়ার পর কথা রাখেন সুন্দরীতমা টেনিসকন্যা এবং ভক্ত জনকে নিয়ে যান ব্লাইন্ড ডেটে। পরে ওই পর্বের কিছু ছবি ‘সুপার বোল টুইটার ডেট’নামে আপ করেন টুইটারে। এতে তিনি লেখেন আমার ‘সুপার বোল টুইটার ডেট’ জনের সঙ্গে মোলাকাত হলো। ছবিতে ভক্ত জন আর বুশার্ড দুজনকেই আনন্দে উদ্বেলিত দেখা অবস্থায় দেখা যায়।


মন্তব্য