kalerkantho


বাজি হেরে সেই তরুণের সঙ্গে ডেটিং করলেন টেনিস সুন্দরী!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৫৮



বাজি হেরে সেই তরুণের সঙ্গে ডেটিং করলেন টেনিস সুন্দরী!

টেনিস কোর্টে তার পারফর্মেন্স যাই হোক না কেন, খবরের শিরোনাম হতে জুড়ি নেই টেনিস সুন্দরী ইউজেনি বুশার্ডের। সোশ্যাল সাইটে রাগবিতে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের সঙ্গে আটলান্টা ফ্যালকনসের ম্যাচ নিয়ে বাজিতে হেরে কয়েকদিন আগে আবারও খবরের শিরোনাম হন তিনি। বড় খবর ছিল, সেই বাজিতে হারার জন্য তাকে প্রতিদ্বন্দ্বীর সঙ্গে ডেটিংয়ে যেতে হবে! শেষ পর্যন্ত নিজের দেওয়া কথা রাখতে রাজী হয়েছিলেন বুশার্ড।

গতকাল সেই বিশেষ দিন ছিল। এদিন ২০ বছর বয়সী ইউনিভার্সিটি অব মিশৌরির শিক্ষার্থী সেই তরুণের সঙ্গে এক দ্বীপে ডেটিং করলেন তিনি। সেইসব উদ্দাম ছবি সোশ্যাল সাইটে শেয়ার করে আবারও শিরোনামে সুইট হার্ট খ্যাত ২২ বছর বয়সী এই কানাডিয়ান টেনিস তারকা।

সোশ্যাল মিডিয়ায় বুশার্ড আরও জানিয়েছেন, তিনি ২ বছরের ছোট এই তরুণের সঙ্গে ডেটিং করে বিমলানন্দ উপভোগ করেছেন। প্রায় ঘন্টায় ঘন্টায় ছবি আপলোড করেছেন তিনি। আর তাতে লাইক-কমেন্ট করতে ঝাঁপিয়ে পড়েছেন তার ভক্তরা। একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, "আজ ব্যস্ততম একটি দিন গেল। রাতটাও ব্যস্ততায় কাটবে।

"

বিশ্ব র‍্যাংকিংয়ের ৪৪ নম্বর এই খেলোয়াড় একবার উইম্বলডনের ফাইনাল খেলেছিলেন। সেটাই এখন পর্যন্ত তার ক্যারিয়ারের বড় অর্জন।


মন্তব্য