kalerkantho


দৃষ্টিহীন টাইগারদের ইচ্ছে পূরণ করলেন সৌরভ গাঙ্গুলী

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫১



দৃষ্টিহীন টাইগারদের ইচ্ছে পূরণ করলেন সৌরভ গাঙ্গুলী

দৃষ্টিপ্রতিবন্ধীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাওয়া বাংলাদেশ দৃষ্টিপ্রতিবন্ধী ক্রিকেট দলের জন্য আজ ছিল এক অন্যরকম দিন। এদিন প্রিয় দাদাকে সশরীরে নিজেদের মাঝে খুঁজে পেয়েছেন তারা। দৃষ্টিহীন টাইগারদের অনুরোধে কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কিছু সময় কাটানোর ব্যবস্থা করে দেয় কলকাতার ন্যাশনাল ক্রিকেট ক্লাব (এনসিসি)।

বৃহস্পতিবার সৌরভের সঙ্গে ক্রিকেটারদের দেখা করার ভেন্যু নির্ধারিত হয়েছিল ক্রিকেটের নন্দন কানন কলকাতার ইডেন গার্ডেন। দাদার সঙ্গে কথা বলতে বলতে তারা ঘুরে বেড়ালেন ইডেন গার্ডেন। ছবি তুললেন সাবেক সফলতম ভারত অধিনায়কের সঙ্গে। সৌরভ তাদের বিভিন্ন বিষয়ে জিজ্ঞেস করলেন। কথা বললেন ক্রিকেট নিয়ে। দৃষ্টিপ্রতিবন্ধীদের ক্রিকেট বাংলাদেশে কী অবস্থায় আছে সে বিষয়েও জানতে চান দাদা। ক্রিকেটাররাও দাদাকে কাছে পেয়ে কথার ঝাঁপি খুলে দেন। সব মিলিয়ে দারুণ এক সময় কাটে ক্রিকেটারদের।

বিশ্বকাপে অংশ নিতে যাওয়া বাংলাদেশি ক্রিকেটারদের সম্মানে এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে এনসিসি। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সভাপতি সৌরভ গাঙ্গুলী। অনেক আগে অবসর নেওয়ার পরও বাংলাদেশে সৌরভ গাঙ্গুলী এখনও তুমুল জনপ্রিয়। অনুষ্ঠান শেষে এনসিসির পক্ষ থেকে বাংলাদেশ দলের খেলোয়াড়দের হাতে স্মারক তুলে দেওয়া হয়।


মন্তব্য