kalerkantho


ম্যাকগ্রেগরের চোখে শুধুই কারদাশিয়ান!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৪



ম্যাকগ্রেগরের চোখে শুধুই কারদাশিয়ান!

বিশ্বে জনপ্রিয় ক্রীড়া ব্যক্তিত্বদের একজন কনর ম্যাকগ্রেগর। আয়ারল্যান্ডের ২৮ বছর বয়সী মিক্সড মার্শাল আর্টিস্টকে সবাই চেনেন আলটিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপের (ইউএফসি) সুবাদেই।

ইউএফসির লাইটওয়েট, ফেদারওয়েট ওয়াল্টারওয়েটের জন্যই লড়াই করেন এই ফাইটার।

ম্যাকগ্রেগর এমন একজন অ্যাথলেট যিনি জনপ্রিয় বিতর্কিত বক্তব্যের জন্য। যার 'কোটেশন' শেয়ার করেন স্বয়ং বিরাট কোহলিও। তিনি অনেকের কাছে শুধুই অনুপ্রেরণা। সোজাসাপটা ও ঠোঁটকাটা ম্যাকগ্রেগর এবার বিতর্কে জড়ালেন 'সেক্সিট' মন্তব্য করে। বলা যেতে পারে পা হড়কালেন যুব সম্প্রদায়ের 'মোটিভেটর'। কিম কারদাশিয়ানের বোন ক্লো কারদাশিয়ানের শরীরের বিশেষ অঙ্গ নিয়ে মন্তব্য করলেন তিনি।

কিমের মতোই ক্লোও যথেষ্ট জনপ্রিয়। টেলিভিশন ও মডেলিংয়ের সুবাদে কিমের থেকে ক্লোর ফ্যান ফলোয়িং কিছু কম নয়।

দিদির মতোই ক্লোও বিখ্যাত তার নিতম্বের জন্যই। কারদাশিয়ান বোনদের মধ্যে সর্বকনিষ্ঠ হলেন ক্লো। দিদি কিম কারদাশিয়ানের পাশাপাশি ইনিও রাতারাতি বিখ্যাত হয়েছেন 'কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ানস শো'টির জন্য। 'ককটেলস উইথ ক্লো' বলে একটি চ্যাট শো করেন ক্লো।

সম্প্রতি 'জিকিউ স্টাইল' এ একটি সাক্ষাৎকার দিতে গিয়েই পিছলে গিয়েছেন ম্যাক গ্রেগর। তাকে প্রশ্ন করা হয়েছিল যে, লস অ্যাঞ্জেলস ঘুরতে গিয়ে তিনি কী করবেন? ম্যাকগ্রেগর বলেন, ''আমি ক্লোর বিশেষ অঙ্গের খোঁজেই থাকব। হয়তে ও মালিবুতে সাঁতরাচ্ছে এমন অবস্থাতেও দেখতে পারি। আমি উন্মুক্ত অবস্থাতেই তা দেখতে চাই। খুব ইচ্ছা সামনে থেকে কেমন দেখায় ওকে। ভাববেন না, আমি ওর শরীরের ওই বিশেষ জায়গার ভক্ত। আমি শুধু নিরাপদ দূরত্ব থেকেই একবার দেখতে চাই। ''

ক্লো কিন্তু ইতিমধ্যেই ডিভোর্সি। বাস্কেটবল প্লেয়ার লামার ওডম ছিলেন ক্লোর স্বামী। ট্রিস্টান থম্পসনের সঙ্গেই এখন সম্পর্ক ক্লো'র। শুধুমাত্র অর্থ আর সৌন্দর্যর ককটেলেই মাত করেছেন ক্লো।


মন্তব্য