kalerkantho


সানির জামিন আবারও নামঞ্জুর

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫১



সানির জামিন আবারও নামঞ্জুর

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনের মামলায় গ্রেপ্তার জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির জামিন আবারও নামঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার বেলা ২টার পর ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম এ আদেশ দেন। শুনানির সময় আদালতে মামলার বাদী ওই তরুণী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আরাফাত সানির আইনজীবী মুরাদুজ্জামান বলেন, এর আগে আরাফাত সানির জামিন নাকচ করেছিলেন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত। ওই জামিন নাকচ আদেশের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে জামিনের আবেদন জানানো হয়। আবেদনের ওপর শুনানি শেষে আদালত আরাফাত সানির জামিন নামঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় এই মামলা দায়ের করেন সানির স্ত্রী হিসেবে পরিচয় দেওয়া ওই তরুণী। এর পরিপ্রেক্ষিতে গত ১৯ জানুয়ারি সানিকে ঢাকার আমিনবাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ওই তরুণী নিজেকে আরাফাত সানির স্ত্রী দাবি করে ২০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে যৌতুক নিরোধ আইনে গত ২০ জানুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আরেকটি মামলা দায়ের করেন। আদালত নালিশি এই মামলা আমলে নিয়ে সানির বিরুদ্ধে সমন জারি করেন। আগামী ৫ এপ্রিল সমন জারিসংক্রান্ত প্রতিবেদন দাখিল করার আদেশ দেন আদালত।

এ ছাড়াও গত ১ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে ক্রিকেটার আরাফাত সানি ও তার মায়ের বিরুদ্ধে আরেকটি মামলা করেন ওই তরুণী। এই মামলাতেও সানির রিমান্ড ও জামিন উভয় আবেদন নাকচ করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।


মন্তব্য