kalerkantho


স্ত্রীর সঙ্গে সাকিবের ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:১৯



স্ত্রীর সঙ্গে সাকিবের ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল

বিশ্ব ভালোবাসা দিবসের দিনেই ভারত থেকে দলের সঙ্গে দেশে ফিরেছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয়। সারা দিনটা কেটেছে জার্নি করে।

তাই বলে কি ভ্যালেন্টাইন ডে উদযাপন করা বন্ধ থাকবে? মোটেও না। দেশের সবচেয়ে আলোচিত এই তারকা দম্পতি গেলেন নাইট আউটে। উদযাপন করলেন বিশেষ দিনটি।

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের অর্ধাঙ্গিনী শিশির তার নিজের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে দুজনের ভ্যালেন্টাইন ডে পালনের একটি ছবি পোস্ট করেছেন। বুধবার দুপুরে পোস্ট করা ছবিটিতে ইতিমধ্যেই ২০ হাজারের বেশি লাইক পড়েছে। ক্যাপশনে শিশির কাব্যিক ভাষায় লিখেছেন, গতরাতে আমার ভালোবাসা তার ভালোবাসাকে স্পেশাল নাইট আউট উপহার দিল।

ভারতের বিপক্ষে ঐতিহাসিক হায়দরাবাদ টেস্টে বাংলাদেশ ৫ দিন লড়াই চালিয়ে ২০৮ রানের বড় ব্যবধানে হারে। প্রথম ইনিংসে সাকিব ৮২ রানের দারুণ এক ইনিংস খেলেন। তবে তার আউট হওয়ার ধরন নিয়ে বেশ সমালোচনা ওঠে।

দ্বিতীয় ইনিংসে তিনি ২২ রান করেন। সব সমালোচনার জবাবে সাকিব বলেছেন, তিনি তার খেলার ধরণ পাল্টাবেন না। তাহলে তিনি আর 'সাকিব' থাকবেন না। তবে, ভক্তরা আসল 'সাকিবকেই' সবসময় চায়।

কিছুদিন পরিবারের সঙ্গে কাটিয়ে আবার শ্রীলঙ্কা সফরের জন্য প্রস্ততিতে নামবেন সাকিব। এরপর এপ্রিলে আছে আইপিএল খেলার তাড়া। সাকিবকে এবারও তার দল কলকাতা নাইট রাইডার্স রেখে দিয়েছে।


মন্তব্য