kalerkantho


কোহলি-আনুশকার ভ্যালেন্টাইন্স ডে উদযাপন

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩৬



কোহলি-আনুশকার ভ্যালেন্টাইন্স ডে উদযাপন

আরও একটি সফলতার পালক যুক্ত হলো বিরাট কোহলির মুকুটে। ভালোবাসা দিবসের আগের দিন বাংলাদেশের বিপক্ষে দারুণ এক জয়ে পেয়েছে তার দল।

বলিউড সুপারস্টার আনুশকা শর্মার সঙ্গে রিলেশনশিপ নিয়ে বহু গসিপ চালু রয়েছে ইন্ডাস্ট্রিতে। তাদের পেছনে সবসময়ই আঠার মত লেগে থাকে পাপারাজ্জিরা। তাহলে আজ এই বিশেষ দিনটি উপলক্ষে কী প্ল্যান করেছেন তারা? পাপারাজ্জিরা কি কিছু জানতে পারলেন?

দুজনের সম্পর্ক মাঝে ভেঙে গেলেও এখন আবারও কপোত-কপোতির মত আবারও একসাথে হয়েছেন তারা।  কোহলির খারাপ পারফরম্যান্সের জন্য আনুশকাকে সোশ্যাল মিডিয়ায় অপমানিত হয়েছিলেন। তার কড়া জবাবও দিয়েছেন কোহলি।  আবার তার ছবি 'ফিলাউরি' কোহলি প্রডিউস করছেন এমন জল্পনা ছড়িয়ে পড়লে তার জবাব দিতে মাঠে নেমেছেন আনুশকা। বহুবার প্রকাশ্যে একে অপরের পাশে দাঁড়িয়েছেন। বছরের শুরুটা দেহরাদুনে একসঙ্গেই কাটিয়েছেন এই জুটি। আজ ভ্যালেন্টাইন্স ডে তেও তাদের স্পেশাল প্ল্যান রয়েছে বলেই মনে করছেন তাদের সংশ্লিষ্টরা।

সূত্রের খবর, এই মুহূর্তে হোম প্রোডাকশন 'ফিলাউরি'র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আনুশকা। অন্যদিকে গতকালই হায়দরাবাদে বাংলাদেশের বিরুদ্ধে জিতে টেস্ট ম্যাচ শেষ করে এখন ক্লান্ত কোহলি। অস্ট্রেলিয়া সিরিজের আগে আপাতত দিন কয়েকের ছুটি। এই সময়টুকু পরিবার ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাবেন ক্রিকেটাররা। ফলে কালকের দিনটা আনুশকার সঙ্গেই কোহলি সেলিব্রেট করবেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ। শুটিং চলায় এখনই কোথাও নাকি বেড়াতে যাওয়ার প্ল্যান নেই তাদের। তবে একসঙ্গে রোমান্টিক ডিনার ডেটে যেতে পারেন এই জুটি। এর আগেও আনুশকার শুটিং সেটে হাজির হয়েছিলেন কোহলি।


মন্তব্য