kalerkantho


চেইন স্মোকার ছিলেন ধোনির স্ত্রী!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫২



চেইন স্মোকার ছিলেন ধোনির স্ত্রী!

ধুমপান মানেই বিষপান। জেনেশুনে নিজের বিপদ ডেকে আনা। বেশিরভাগ ধুমপায়ীরাই সারাজীবনে এটা ছাড়তে পারে না। আবার কিছু মানুষ ধুমপান ছেড়ে দিয়ে এই ক্ষতি থেকে নিজেদের অনেকটা বাঁচাতে পারেন। ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ধুমপান করেন তা হয়তো অনেকেই জানেন। কিন্তু তার স্ত্রী সাক্ষী ধোনিও যে একই পথের পথিক তা কে জানত? সম্প্রতি সাক্ষীর এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে বিষয়টি জানা গেল!

সাক্ষীর সঙ্গে ধোনির পরিচয় কলকাতার একটি পাঁচতারা হোটেলে। প্রাথমিক পরিচয়ে দুজনেই জানতে পারেন সাক্ষীর বাবা এবং ধোনির বাবা পরস্পরের পরিচিত। এম এস মাঠে থাকা মানেই গ্যালারিতে সাক্ষী ধোনির উপস্থিতি। অত্যাধুনিক ফ্যাশানেবল পোশাকে সাক্ষীর গ্ল্যামারাস উপিস্থিতি ক্রিকেটপ্রেমীদের পরিচিত। আইপিএল থেকে শুরু করে ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের ম্যাচ থাকলেই ভিভিআইপি বক্সে বরাবরই চোখে পড়েছে এম এস ধোনির স্ত্রীর উজ্জ্বল উপিস্থিতি।  

ধোনির সঙ্গে বিয়ের পর থেকে কার্যত ভারতীয় ক্রিকেট দুনিয়ায় ফার্স্ট লেডির মতোই মর্যাদা পেয়ে আসছেন সাক্ষী।

সম্প্রতি ছড়িয়ে পড়া এই ছবিটিতে সাক্ষীকে হাতে সিগারেট ধরে বন্ধুর সঙ্গে নাচতে দেখা গেছে। এই ছবিটি তার কলেজ জীবনের।  জানা গেছে, সাক্ষী একটা সময় চেইন স্মোকার ছিলেন। বিয়ের পর তিনি তার নেশার এই বস্তুটিকে ছাড়তে পেরেছেন কি না তা জানা যায়নি।

তবে ক্যারিয়ারে এত কিছু পাওয়ার পরও কেন তারা বিষপান করে নিজেদের জীবনের বারোটা বাজাচ্ছেন তা কে বলবে?

 


মন্তব্য