kalerkantho


ইউনাটেডেই থাকবেন ইব্রা; বিশ্বাস মরিনহোর

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:০৬



ইউনাটেডেই থাকবেন ইব্রা; বিশ্বাস মরিনহোর

আগামী মৌসুমেও সুইডিশ তারকা ইব্রাহিমোভিচ ওল্ড ট্রাফোর্ডে থেকে যাবেন বলে মনে করেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহো। যদিও ইতিমধ্যে এই সুইডিশ তারকাকে মোটা অংকের অর্থের বিনিময়ে দলে ভেড়ানোর জন্য উঠে-পড়ে লেগেছে বেশ কয়েকটি ক্লাব।

৩৫ বছর বয়সী ইব্রাহিমোভিচ প্রথমবারের মতো ইংল্যান্ডে এসেই বাজিমাৎ করেছেন। এরই মধ্যে চলতি মৌসুমে ম্যানইউয়ের হয়ে ২০ গোল করেছেন পিএসজি ছেড়ে আসা এই স্ট্রাইকার। যে কারণে এক বছরের জন্য চুক্তিবদ্ধ এই তারকার চুক্তির মেয়াদ আরো বাড়বে বলে ধারণা করা হচ্ছে।

ইতিমধ্যে নেপোলিসহ চীন ও যুক্তরাষ্ট্রের ক্লাবগুলো প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সাবেক এই এই তারকাকে দলে ভেড়ানোর জন্য যোগাযোগ শুরু করেছে। তবে মরিনহোর বিশ্বাস আগামী মৌসুমেও তিনি ম্যানইউতে থাকবেন।

ওয়েস্ট ম্যানচেস্টারে ক্লাবের অনুশীলন ঘাটিতে মরিনহো সাংবাদিকদের বলেন, "আমি পুরোপুরি নিশ্চিত যে ইব্রা এখানেই থেকে যাবে। দুই বছর থেকে যাবার অভিপ্রায় নিয়েই সে এখানে এসেছে। প্রথম বছরেই প্রত্যাশার চেয়ে বেশি ভালো করায় তিনি সবারই মনের মধ্যে ঢুকে গেছেন। আগামী মৌসুমের জন্যও আমরা যে চুক্তির মেয়াদ বাড়ানোর চেষ্টা করছি তা তিনি জানেন।

দারুণভাবে যেন তার ক্যারিয়ারের শেষ বছরটি শীর্ষ পর্যায়ে রেখে ইতি ঘটানো যায় সে বিষয়টিই এখন তার সঙ্গে শেয়ার করার চেষ্টা চলছে। আর আমি নিশ্চিত সে এখানেই থাকবে। "


মন্তব্য