kalerkantho


তাসকিনকে নিয়ে স্মৃতিচারণ করলেন 'মীরাক্কেল' এর মীর

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৩৮



তাসকিনকে নিয়ে স্মৃতিচারণ করলেন 'মীরাক্কেল' এর মীর

দুজন দুই জগতের তারকা। তবে ঘটনাটি যখন ঘটেছিল তখন তাসকিন এত বড় তারকা ছিলেন না। তবে তারকা ছিলেন কলকাতার তুমুল জনপ্রিয় টিভি শো 'মীরাক্কেল' খ্যাত মীর আফসার আলী। হঠাৎ করেই দুজনের দেখা হয়েছিল কলকাতা বিমানবন্দরে। মীর সেদিন ঢাকা আসার ফ্লাইটের জন্য অপেক্ষা করছিলেন। তাসকিন কলকাতা গিয়েছিলেন কোনো এক কাজে। দুজনের সাক্ষাতের সেই গল্পটি আজ বৃহস্পতিবার ফেসবুকে লিখেছেন মীর।

মীর লিখেছেন, কয়েক বছর আগে (সম্ভবত ২০১২ সাল) ঢাকার ফ্লাইট ধরার জন্য কলকাতা বিমানবন্দরের লাউঞ্জে অপেক্ষা করছিলাম। হঠাৎ এই ছেলেটি মিষ্টি মুখে এগিয়ে এসে ছবি তুলতে চাইল। পরে... অনেক পরে.... এক পরিচিতর কাছে আমি জানতে পারলাম, ছেলেটির নাম তাসকিন আহমেদ। প্রসঙ্গত জানিয়ে রাখি, নিচে পোস্ট করা এই ছবিটিও আমায় ওই বাংলাদেশি বন্ধুটি ফরোয়ার্ড করেছিলেন।

এরপরই ছবিটি পোস্ট করার কারণ ব্যখ্যা করেছেন মীর। তিনি লিখেছেন, একটু আগে হায়দরাবাদের উপালে তাসকিন যখন রাহুলের উইকেটটা নিল ম্যাচের প্রথম ওভারেই, তখন ওই দিনটির কথা মনে পড়ে গেল। ভারতের মাটিতে প্রথম টেস্ট খেলার জন্য বাংলাদেশকে অভিনন্দন।

মীর শুধু বাংলাদেশকে অভিনন্দন জানিয়েই ক্ষান্ত হননি। নিজের দেশকেও উৎসাহিত করেছেন। তার স্টেটাসের শেষ লাইনটি হলো, 'চাক দে ইন্ডিয়া'!


মন্তব্য