kalerkantho


লাঞ্চের আগেই তিনটি সুযোগ মিস করল বাংলাদেশ!

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:২৬



লাঞ্চের আগেই তিনটি সুযোগ মিস করল বাংলাদেশ!

অবিশ্বাস্যভাবে রানআউট থেকে বেঁচে গেলেন মুরালি বিজয়!

আগের দিন সংবাদ সম্মেলনে অধিনায়ক মুশফিকুর রহিম জোর দিয়ে বলেছিলেন, প্রতিটি সুযোগ কাজে লাগানোর জন্য। কিন্তু ম্যাচের প্রথম দিনে প্রথম সেশনেই সেই চেষ্টার ছিটেফোঁটাও দেখা গেল না বাংলাদেশি ফিল্ডারদের মধ্যে। প্রথম দিন লাঞ্চের আগেই তিন তিনটি আউটের সুযোগ তাই হেলায় নষ্ট হলো! প্রথম ওভারে তাসকিনের দেওয়া ধাক্কা সামলে উঠেছে ভারত। যার পেছেন ফিল্ডারদের অবদান কম নয়।

এতদিন তাসকিনের বলেই হাতে সাবান মেখে নামতেন বাংলাদেশের ফিল্ডাররা। আজ মেহেদী হাসান মিরাজের বলেই দুইবার সুযোগ মিস হয়। মেহেদী হাসান মিরাজের দ্বিতীয় ওভারে দুইবার স্লিপে ক্যাচ ধরার চেষ্টায় হাতও লাগাতে পারেননি সাকিব আল হাসান। চেতেশ্বর পুজারার ক্যাচ একটু দূর দিয়ে গেলেও মুরালি বিজয়ের ক্যাচ হাতের কাছেই পেয়েছিলেন সাকিব।

সবচেয়ে দৃষ্টিকটু লেগেছে মুরালি বিজয়ের রান আউট থেকে বেঁচে যাওয়ার অবিশ্বাস্য দৃশ্যটি। দুই ব্যাটসম্যান এক প্রান্তে তারপরও রান আউট করতে পারেনি টাইগাররা। কামরুল ইসলাম রাব্বির থ্রো স্টাম্পের সামনে থেকে ধরতে পারেননি মেহেদী হাসান মিরাজ।

মুরালি বিজয় তখনো উইকেট থেকে অনেক দূরে। এমন একটি সুযোগ মিস করা সত্যই অবিশ্বাস্য। মুরালি নিজেও বিশ্বাস করতে পারেননি। তাই বেঁচে যাওয়ার পর সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানান তিনি।


মন্তব্য