kalerkantho


শরাফত-পাপ্পু জুটি চ্যাম্পিয়ন

শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন প্রতিযোগিতা

শেরপুর প্রতিনিধি    

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:২৭



শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন প্রতিযোগিতা

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০১৭ চ্যাম্পিয়ন হয়েছে শরাফত-পাপ্পু জুটি। এতে রানার আপ হয়েছে নুরুল ইসলাম কালা-সুমন জুটি। গতকাল বুধবার রাতে শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরের ব্যাডমিন্টন কোর্টে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। 'বেস্ট অব থ্রি'র ফাইনালে শরাফত-পাপ্পু জুটি ২-১ গেইমে (পয়েন্ট ১৯-২১, ২১-২০, ২১-১৬) নুরুল ইসলাম কালা-সুমন জুটিকে পরাজিত করে।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, বিশেষ অতিথি পুলিশ সুপার রফিকুল হাসান গণি বিজয়ী বিজয়ী ও বিজিত জুটির মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, ডিএসএ'র অন্য কর্মকর্তারা, স্থানীয় ক্রীড়া সংগঠক এবং ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন হওয়ায় শরাফত-পাপ্পু জুটি ট্রফি ও পাঁচ হাজার টাকা প্রাইজমানি এবং রানার আপ নুরুল ইসলাম কালা-সুমন জুটি ট্রফি তিন হাজার টাকা প্রাইজমানি লাভ করে।   টুর্নামেন্টের আহ্বায়ক লুৎফর রহমান লুলু ও সদস্য সচিব অজয় চক্রবর্তী জয় জানান, শেরপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ব্যাডমিন্টন উপকমিটির ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এবারের দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ২৮টি জুটি দুটি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা  করে।

 


মন্তব্য