kalerkantho


বাংলাদেশের বিপক্ষে সেরা পারফর্মেন্স চান কোহলি

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৪৭



বাংলাদেশের বিপক্ষে সেরা পারফর্মেন্স চান কোহলি

"বাংলাদেশ এখন ভালো দল। তারা যে কোনো দলকে হারিয়ে দেওয়ার ক্ষমতা রাখে। তাদের বিপক্ষে জিততে হলে আমাদের সেরা পারফর্মেন্সটাই দেখাতে হবে"- এভাবেই হায়দরাবাদ টেস্টে নিজেদের অবস্থান ব্যখ্যা করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ঐতিহাসিক এই টেস্ট শুরু হওয়ার আগের দিন আজ বুধবার সংবাদ সম্মেলনে এমনটাই বললেন ভারত অধিনায়ক।

কোহলি আরও বললেন, "পরিশ্রম, সামর্থ্যের সঠিক প্রয়োগ আর পারফরম্যান্সে শৃঙ্খলা ছাড়া আপনি টেস্ট ম্যাচ জিততে পারবেন না। বাংলাদেশ দলে উঁচু মানের বেশ কয়েকজন ক্রিকেটার আছে। বাংলাদেশের বিপক্ষে জিততে হলে আমাদের দলগতভাবে সেরা পারফরম্যান্সটাই করতে হবে। "

তিনি আরও বলেন, "এখানে প্রতিপক্ষ কে, সেটি নিয়ে ভেবে লাভ নেই। এই ম্যাচেও আমাদের প্রস্তুতিটা একই থাকবে। মাঠেও একই পরিকল্পনা অনুসরণ করতে হবে। এমন নয় যে বাংলাদেশ ভারতের জন্য সহজ প্রতিপক্ষ।

"

নিউজিল্যান্ড সফরে ওয়েলিংটন টেস্টে সাকিব-মুশফিকের সেই মহাকাব্যিক জুটির প্রসঙ্গ টেনে এনে কোহলি বলেন, "বাংলাদেশের ব্যাটিং হেলাফেলা করা যাবে না। টেস্টের এক দিনে সাড়ে ৩০০ বেশি রান করাটা দুর্দান্ত ব্যাপার। টেস্টে সারা দিনে ওভার প্রতি সাড়ে চার করে রান করাটা সহজ কোনো কাজ নয়। "

আরও পড়ুন: 

বাংলাদেশের হয়ে বিরাট কোহলির দাবি

বাংলাদেশ প্রথম গেছে টেস্ট খেলতে; জানতেন না কোহলি!

দায়িত্বশীল ব্যাটিং চান টাইগার অধিনায়ক


মন্তব্য