kalerkantho


বাজি হেরে অচেনা পুরুষের সঙ্গে ডেটিংয়ে যাচ্ছেন টেনিস সুন্দরী!

কালের কণ্ঠ অনলাইন   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৫



বাজি হেরে অচেনা পুরুষের সঙ্গে ডেটিংয়ে যাচ্ছেন টেনিস সুন্দরী!

বেচারী ইউজিনি বুশার্ড! সোশ্যাল সাইট  টুইটারে খেলাচ্ছলে এক পুরুষ ভক্তের সঙ্গে বাজি ধরেছিলেন এই কানাডীয় টেনিস সুন্দরী। বাজিতে হেরে যে তার এই অবস্থা হবে তা কে জানত! টুইটারে বাজি ধরতে এখন থেকে বোধহয় দুইবার ভাববেন বুশার্ড। আর বাজি ধরলেও রাগবি সুপারস্টার টম ব্র্যাডিকে নিয়ে তো কখনই নয়।

খেলাচ্ছলে বাজি লড়তে গিয়ে যে এক অচেনা ফ্যানের কাছে এ ভাবে গোহারা হারবেন তা কল্পনাতেও ছিল না তার। হবেই বা কেন? হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে এনএফএল ফাইনালে আটলান্টা ফ্যালকনের কাছে হার এক রকম নিশ্চিত ছিল নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টের। দলে টম ব্র্যাডির মতো সুপারস্টার কোয়ার্টারব্যাক থাকলেও ম্যাচ থেকে ক্রমশ হারিয়ে যাচ্ছিল তারা। ফল তখন ২১-০। আটলান্টার জয় নিশ্চিত ভেবে সে সময়ই টুইট করে করেন বুশার্ড। "আমি জানি, আটলান্টাই জিতবে!" একটু পরেই আবারও বুশার্ডের টুইট, "কেবলমাত্র ভবিষ্যৎবাণী করলাম!" এর পর আরও পিছিয়ে পড়ে টম ব্র্যাডির দল। ২৫ পয়েন্ট পিছিয়ে পড়ে স্কোরবোর্ডে তখন দেখাচ্ছে ২৮-৩।

সে সময়ই বুশার্ডকে চ্যালেঞ্জ করে পাল্টা টুইট করেন এক রাগবি ফ্যান।

"যদি প্যাট্রিয়ট জেতে আমরা কি ডেটে যাব?"

সঙ্গে সঙ্গে বুশার্ডের টুইট, "নিশ্চয়ই!" এর পর বেশ কয়েকটা পয়েন্ট নিজেদের ঘরে তুলে নেন প্যাট্রিয়টরা।

ততক্ষণে আরও অনেকেই বুশার্ডকে টুইট করতে শুরু করেছেন। অনেকের কটাক্ষ, "কী, নার্ভাস হয়ে গেলেন নাকি!" বুশার্ড খানিকটা হেসে জবাব দেন, "খানিকটা। " খানিক ক্ষণ পর অবশ্য স্বপ্নের রাগবি খেলে জয়ের কাছাকাছি চলে এসেছেন ব্র্যাডিরা। শেষমেশ ৩৪-২৮ পয়েন্টে সুপারবোল খেতাব জিতে নেন তারা। আর মার্কিন ফুটবল লিগে একমাত্র কোয়ার্টারব্যাক হিসাবে পাঁচটি খেতাব জিতে ইতিহাস গড়ে ফেলেছেন টম ব্র্যাডি।

ম্যাচের অবিশ্বাস্য ফল দেখে বুশার্ডের টুইট, "খুব শিক্ষা হল! আর কখনও টম ব্র্যাডির বিরুদ্ধে বাজি ধরব না। " তবে টুইটারে বাজি ধরলেও তাতে যা কথা দিয়েছিলেন তাই করতে চান বুশার্ড। অচেনা সেই ফ্যানের সঙ্গেই ডেটে যাচ্ছেন তিনি। টুইটে সে কথা জানিয়ে তিনি বলেন, "হ্যাঁ! আমি ডেটে যাব। কথা দিলে আমি তা রাখতেও জানি। "


মন্তব্য