kalerkantho


টুইটারে দুই ভারতীয় ক্রিকেটারের তুমুল ঝগড়া!

কালের কণ্ঠ অনলাইন   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৪৩



টুইটারে দুই ভারতীয় ক্রিকেটারের তুমুল ঝগড়া!

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তুমুল ঝগড়ায় মেতেছেন ভারতীয় জাতীয় দলের দুই সাবেক ক্রিকেটার শান্তা কুমারন শ্রীশান্ত এবং আকাশ চোপড়া। তারা একে অপরকে টুইট বাণে বিদ্ধ করেছেন যা নিয়ে এখন তোলপাড় ক্রিকেট দুনিয়া।

আইপিএলে স্পট-ফিক্সিংয়ের অভিযোগে জেল খাটা শ্রীশান্তের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা না ফেরা নিয়েই এই টুইট-বিতর্কের শুরু। ভারতের হয়ে খুব বেশি না খেললেও ইদানীং টেলিভিশন ধারাভাষ্যকার হিসেবে বেশ পরিচিতি পেয়েছেন চোপড়া। এক টুইট বার্তায় তিনি স্পট-ফিক্সিংয়ের অভিযোগে শাস্তি পাওয়া ক্রিকেটারদের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরানোর বিরোধিতা করেন। তারই জবাবে শ্রীশান্ত চোপড়াকে বলেন 'দু-মুখো সাপ'।

ক্রিকেটার হিসেবে আকাশ চোপড়া শ্রীশান্তর চেয়ে সিনিয়র। টুইটার যুদ্ধে নেমে সিনিয়র-জুনিয়রের সেই বিভেদ ভোলেননি শ্রীশান্ত। চোপড়াকে 'ভাই' সম্বোধন করেও শ্রীশান্ত ক্ষোভের সঙ্গে বলেন, "চোপড়া 'ভাই' সম্বোধনেরও যোগ্য নন। "

নিজের টুইটার-বার্তায় চোপড়া অবশ্য কারও নাম উল্লেখ না করে বলেছেন, "স্পট ফিক্সিংয়ের ব্যাপারে আমি একটু কঠোরই। স্পট-ফিক্সিং অপরাধীদের রেকর্ড মুছে দিয়ে নজির সৃষ্টি করা উচিত।

এটি অবশ্য একান্তই আমার ব্যক্তিগত অভিমত। "

শ্রীশান্ত উত্তর দিয়েছেন, "আপনি কীভাবে এমন দ্বিমুখী চরিত্রের অধিকারী হন ভাই! আপনাকে আমি 'ভাই' হিসেবে সম্বোধন করতেও লজ্জা পাচ্ছি। আপনি যা বলেছেন তা জেনে আমি সত্যিই দুঃখ পেয়েছি। আমি খেলবই খেলব। "

সব শেষে শ্রীশান্ত বলেছেন, "যেদিন আমি আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরব, সেদিন আমি আপনার ধারাভাষ্যের অপেক্ষায় থাকব। সেটি খুব তাড়াতাড়ি ঘটতে যাচ্ছে। "

আকাশ চোপড়া অবশ্য শ্রীশান্তের এই টুইটের প্রতি উত্তরে ক্রিকেটে ফেরার ব্যাপারে শুভেচ্ছাই জানিয়েছেন শ্রীশান্তকে।


মন্তব্য