kalerkantho


মেহেরপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

মেহেরপুর প্রতিনিধি    

৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:০৯



মেহেরপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

মেহেরপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।   আজ শনিবার বিকেলে মেহেরপুর স্টেডিয়ামে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) সাইফ পাওয়ার টেক লিমিটেড নামের একটি কম্পানির পৃষ্টপোষকতায় এ টুর্নামেন্টের  আয়োজন করা হয়।

মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট উদ্বোধন করেন।

মেহেরপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার আহ্বায়ক পরিমল সিংহের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন, উপব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীর, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ মাহমুদ জাহিদ, জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, হরাইজন টেকনো লিমিটেডের চেয়ারম্যান শহীদ উল্লাহ, মেহেরপুর জজ ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাড. পল্লব ভট্টাচার্য এবং জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি কে এম আতাউল হাকিম লাল মিয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। এর আগে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন উপলক্ষে  মনোজ্ঞ শারিরীক কসরত প্রদর্শন করে স্থানীয় একটি বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এদিকে,  টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় মেহেরপুর এফসিবি ক্লাব ৩-০ গোলে আমঝুপি পাবলিক ক্লাবকে পরাজিত করে। টুর্নামেন্টে জেলার বিভিন্ন এলাকার ১০টি দল অংশগ্রহণ করছে।

 


মন্তব্য