kalerkantho


বসুন্ধরা গলফের রাউন্ড শেষে দ্বিতীয় স্থানে সিদ্দিকুর

কালের কণ্ঠ অনলাইন   

৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:১৩



বসুন্ধরা গলফের রাউন্ড শেষে দ্বিতীয় স্থানে সিদ্দিকুর

প্রথম রাউন্ডে ছিলেন ২৯তম স্থানে। পরের তিন রাউন্ডেই ভালো খেলে ঘাটতি পুষিয়ে বসুন্ধরা বাংলাদেশ ওপেনে দ্বিতীয় হয়েছেন সিদ্দিকুর রহমান।

কুর্মিটোলা গলফ ক্লাবে শুক্রবার শেষ রাউন্ডে পারের চেয়ে পাঁচ শট কম খেলেন বাংলাদেশের সেরা এই গলফার। সব মিলিয়ে পারের চেয়ে ১৩ শট কম খেলে জাজ জানেওয়াত্তানানোন্দের পেছনে থেকে টুর্নামেন্ট শেষ করেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জেতা এই গলফার।

প্রথম রাউন্ড থেকেই শীর্ষে থাকা জানেওয়াত্তানানোন্দ পরের রাউন্ডগুলোতে কোনো ভুল করেননি। পারের চেয়ে ১৭ শট কম খেলেছেন থাইল্যান্ডের এই গলফার। বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফের তৃতীয় দিন শেষে পারের চাইতে ১৩ শট কম খেলে লিডার বোর্ডের শীর্ষে আছেন থাই গলফার জ্যাজ জানেওয়াতানন্দ, নয় শট কম খেলে দ্বিতীয় স্থানে ভারতের শুভংকর শর্মা ও পারের চাইতে ৮ শট কম খেলে তৃতীয় স্থানে আছেন বাংলাদেশের সিদ্দিকুর রহমান।

চারদিনের আন্তর্জাতিক এই টুর্নামেন্টের তৃতীয় দিনে আলো ছড়িয়েছেন বাংলাদেশি গলফাররা। পারের সমান শট খেলে যৌথভাবে ২৯তম হয়ে প্রথম রাউন্ড শেষ করা সিদ্দিকুর দ্বিতীয় রাউন্ডে ছয়টি বার্ডি ও একটি বোগি করে যৌথভাবে পঞ্চম স্থানে ছিলেন। তৃতীয় রাউন্ডে করেছেন ছয়টি বার্ডি ও তিনটি বোগি। সব মিলিয়ে পারের চেয়ে আট শট কম খেলে যৌথভাবে তৃতীয় স্থানে থাকা সিদ্দিকুর অধীর আগ্রহে তাকিয়ে আছেন আজকের শেষ রাউন্ডের দিকে।

তৃতীয় দিনে লিডারবোর্ডে এগিয়েছেন দুলাল হোসেন আর জামাল হোসেনও।


মন্তব্য