kalerkantho


সতীর্থের মাথা ঠেসে ধরে কোহলিদের অদ্ভুত উদযাপন!

কালের কণ্ঠ অনলাইন   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৪১



সতীর্থের মাথা ঠেসে ধরে কোহলিদের অদ্ভুত উদযাপন!

ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচে দাপুটে জয়ে সিরিজ পকেটে আসার পর টিম হোটেলে ফিরে একটা জমকালো সেলিব্রেশন হবে, এটাই তো স্বাভাবিক। এবং সেই সেলিব্রেশনের মধ্যমণি যে হয়ে উঠবেন স্পিন সেনসেশন যুজবেন্দ্র চাহাল সেটাও স্বাভাবিক।

 কিন্তু যে ভাবে সেলিব্রেশনটা হল এতটা বোধহয় আশা করেননি হরিয়ানার তরুণ স্পিনার!

বুধবার রাতে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতে হোটেলে ফিরে ভারতীয় দলের ক্রিকেটাররা দেখেন তাদের জন্য একটি কেক সাজিয়ে রেখেছে হোটেল কর্তৃপক্ষ। ভারতের সিরিজ জয়ের সেলিব্রেশন হবে ওই কেক কেটেই। জয়ের নায়ক যুজবেন্দ্র চাহালকেই ডাকা হয় কেক কাটার জন্য। তিনি কেকের সামনে আসামাত্র পিছন থেকে তাকে জড়িয়ে ধরেন মহেন্দ্র সিংহ ধোনি। কে বলে তিনি দলের সিনিয়রদের একজন। জুনিয়রদের সঙ্গে তার 'জেনারেশন গ্যাপ' রয়েছে তা এই দৃশ্য দেখার পর কেউ অন্তত বলবে না।

চাহালকে ধোনি পিছন থেকে জড়িয়ে ধরার পরই তিনি হকচকিয়ে যান। আর দুপাশে থাকা অধিনায়ক বিরাট কোহালি ও ব্যাটসম্যান মনদীপ সিং মিলে চাহালের ঘাড় ধরে তার মুখটা কেকের মধ্যে ঠেসে ধরেন। প্রতিরোধের তেমন কোনও চেষ্টাই করেননি চাহাল।

কারণ টিম ইন্ডিয়ার অলিখিত নিয়মে এই রাতে যে এটাই তার প্রাপ্য সেটা হয়তো তার জানাই ছিল। বেচারার নাকে মুখে কেক হজম করতেই হলো। সেই মুহূর্তের ছবি আর ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকই মনে করছেন, এই উদযাপন অনেককেউ উৎসাহিত হবে, যা বিপদের কারণও হতে পারে।


মন্তব্য