kalerkantho


বল ভারী না চাহাল ভারী? (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৫



বল ভারী না চাহাল ভারী? (ভিডিওসহ)

যুজবেন্দ্র চাহাল। ছোটখাটো চেহারার, রোগা গড়নের এই হরিয়ানার লেগস্পিনারের দুর্দান্ত পারফরম্যান্সে ভর করেই টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে ভারত।

২৬ বছরের এই তরুণ ক্রিকেটারের ২৫ রানে ৬ উইকেট সর্বকালের সেরা টি-টোয়েন্টি বোলিং পারফরম্যান্সের তিন নম্বরে চলে গেল বুধবার রাতে।

ম্যান অফ দ্য ম্যাচ তো বটেই, গোটা সিরিজে ৮ উইকেট দখল করার সুবাদে ম্যান অফ দ্য সিরিজও বিবেচিত হন চাহাল। তার স্বপ্নের স্পেলের থেকেও আরও একটি বিষয় নিয়ে মজে গেছে নেটদুনিয়া। কার ওজন বেশি, বল না চাহালের? ম্যাচ শেষে যুবরাজের করা এই প্রশ্নের জেরেই সোশ্যাল মিডিয়ায় বাড়ছে কৌতুহল। যুবরাজের প্রশ্নের কী উত্তর দিলেন চাহাল? তা আরও মজার।

ম্যাচ শেষে তাকে কোল তুলে দৌঁড় শুরু করেন যুবরাজ। এরপর মাইক্রোফোন হাতে রীতিমতো সাংবাদিকদের মত জেরা শুরু করেন। বুধবার রাতের সেই মজার ইন্টারভিউ বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুকে পেজে পোস্ট করেছেন যুবরাজ সিং।  এদিন যুবরাজের মজার প্রশ্নেরও ভালই উত্তর দিয়েছেন চাহাল।

তিনি বলেন, "আপাতত বলের থেকে আমিই বেশি ভারী। " আর যুবরাজের কোলে তোলা কেমন লাগল? সেই প্রশ্নের উত্তরে চাহাল মশকরার ঢঙেই বলেন, "ভালই লাগল, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির অনুভূতি পেলাম। "


মন্তব্য