kalerkantho


আজ ভারত-ইংল্যান্ড শ্বাসরুদ্ধকর 'ফাইনাল'

কালের কণ্ঠ অনলাইন   

১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:১৯



আজ ভারত-ইংল্যান্ড শ্বাসরুদ্ধকর 'ফাইনাল'

টেস্ট এবং ওয়ানডে সিরিজ হারার পর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ জিতে অন্য কিছুর ইঙ্গিত দিয়েছিল সফরকারী ইংল্যান্ড। কিন্তু দ্বিতীয় ম্যাচে রুদ্ধশ্বাস জয় তুলে নিয়ে সিরিজে ফেরে ভারত।

যদিও সেই ম্যাচটিতে প্রশ্নবিদ্ধ হয়েছে আম্পায়ারিং। ৩ ম্যাচের টোয়েন্টি টোয়েন্টি সিরিজে এখন ১-১ সমতা। তাই সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি রুপ নিয়েছে 'অঘোষিত ফাইনালে'। আজ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ব্যাঙ্গলোরে চিন্নাস্বামী স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

তৃতীয় ও শেষ ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করতে চায় ভারত। এমনটাই জানালেন ভারতের ওপেনার লোকেশ রাহুল, "সিরিজে পিছিয়ে পড়েও, দারুণভাবে সমতা এনেছি আমরা। সিরিজ জয়ের দারুণ এক সুযোগ আমাদের সামনে। তবে আমাদের আরও ভালো ক্রিকেট খেলতে হবে। ব্যাটিংয়ে আমরা সবাই এক সাথে জ্বলে উঠতে পারছি না।

তবে বোলাররা ভালো করেছে। ব্যাঙ্গালুরুতে ব্যাটিং-বোলিংয়ে ভালো পারফরমেন্স করে টি-টোয়েন্টি সিরিজও জিততে চাই আমরা। "

অন্যদিকে টানা দুটি সিরিজ হার ইংল্যান্ড দলের লক্ষ্য টি-টোয়েন্টি সিরিজ জয়ের সুখস্মৃতি নিয়ে দেশে ফেরা। ইংল্যান্ডের উইকেটরক্ষক জশ বাটলারের, "দ্বিতীয় ম্যাচেই আমরা সিরিজ জয় নিশ্চিত করে ফেলতাম। কিন্তু আমাদের কিছু ভুল ও আম্পায়ারের ভুল সিদ্ধান্তে ম্যাচটি আমাদের হারতে হয়। তবে এসবই খেলারই অংশ। এসব নিয়ে এখন ভেবে কিছু হবে না। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ নিয়ে আমরা চিন্তিত। টি-টোয়েন্টি সিরিজ নিয়ে দেশে ফিরতে চাই আমরা। "


মন্তব্য