kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেকে 'ফিট' ঘোষণা স্টার্কের

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৬ ২১:৪৪



দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেকে 'ফিট' ঘোষণা স্টার্কের

আগামী ৩ নভেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরু হওয়া প্রথম টেস্টের আগে নিজেকে পুরোপুরি ফিট মনে করছেন অস্ট্রেলিয়ান টেস্ট তারকা মিচেল স্টার্ক। আগামী সপ্তাহে শেফিল্ড শিল্ডে নিউ সাউথ ওয়েলসের হয়ে তিনি মাঠে নামছেন।

এর মাধ্যমে নিজের ফিটনেস প্রমাণ করতে চান।

গত মাসে সিডনিতে ফিল্ডিং অনুশীলনের সময় পায়ে আঘাত পান ২৬ বছর বয়সী এই পেসার। পরবর্তীতে তার অস্ত্রোপচারের প্রয়োজন হয়। সে কারনেই আগামী মাসে পার্থে অনুষ্ঠিতব্য দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে স্টার্কেও অংশগ্রহণ নিয়ে শঙ্কা দেখা দেয়। কিন্তু শেফিল্ড শিল্ডে কুইন্সল্যান্ডের বিপক্ষে ২৫ অক্টোবর থেকে শুরু হওয়া ম্যাচের আগে এই বাঁহাতি পেসার নিজেকে ফিট হিসেবে দাবি করেছেন। আর সেখান থেকেই প্রথম টেস্টে খেলার আত্মবিশ্বাস ফিরে পাচ্ছেন।

সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার শ্রীলংকা সফরের পর থেকে স্টার্ক আর বোলিং করেননি। সে কারণেই পার্থ টেস্টের আগে শিল্ড ম্যাচেই নিজেকে প্রমাণের সুযোগ পাচ্ছেন। তিনি বলেন, সবকিছুই ভালই চলছে, কোন কিছুই শেষ হয়ে যায়নি। এই ধরনের ইনজুরি অন্তত আমর খেলাকে থামাতে পারবে না।

সম্প্রতি শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট ও ওয়াডেতে বাজে পারফরমেন্স থেকে অস্ট্রেলিয়া খুব শিগগিরই বেরিয়ে আসবে বলে স্টার্ক মন্তব্য করেছেন।


মন্তব্য