kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ভারতের বিপক্ষে প্রথম টেস্টও মিস করছেন এন্ডারসন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৬ ১৮:৫৮



ভারতের বিপক্ষে প্রথম টেস্টও মিস করছেন এন্ডারসন

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ মিস করার পর আগামী মাসে ভারত সফরে প্রথম টেস্টও মিস করতে যাচ্ছেন ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী জেমস এন্ডারসন। ইনজুরির কারণে দলের প্রধান বোলারকে একাদশে পাচ্ছে না ইংল্যান্ড।

আজ সংবাদ সম্মেলন ইংলিশ অধিনায়ক এলিস্টার কুক বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশের বিপক্ষে আগামীকাল শুরু হওয়া প্রথম টেস্টের আগে আজ সাংবাদিকদের কুক জানান, "ভারতের বিপক্ষে প্রথম টেস্ট তিনি খেলতে পারবেন বলে আমি মনে করছিনা। তিনি হয়তোবা কিছু অনুশীলন শুরু করতে পারবেন তবে ভারতে প্রথম টেস্ট খেলতে পারবেন না। "

"কি ঘটতে যাচ্ছে আমি জানিনা, আগামী এক সপ্তাহ বা এ সময়ের মধ্যে হয়তোবা কিছু সিদ্ধান্ত নেয়া হবে। গত রাতে আমি তার সঙ্গে কথা বলেছি এবং ভালভাবে অনুশীলন করছেন, শারিরীকভাবে বেশ ভাল অবস্থায় আছেন। "

টেস্ট ক্রিকেটে ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী এন্ডারসন কাঁধে ইনজুরির কারণে গত আগস্টে নিজ মাঠে পাকিস্তানের বিপক্ষে চতুর্থ ম্যাচের পর আর কোন টেস্ট খেলেননি। একই ইনজুরির কারণে চলমান বাংলাদেশ সফর থেকেও নাম প্রত্যাহার করতে বাধ্য হন তিনি।

বাংলাদেশ সফরের পর ভারতের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচ টেস্ট সিরিজে ৩৪ বছর বয়সী এন্ডারসন কয়েকটি ম্যাচ খেরতে পারবেন কিনা- জানতে চাইলে কুক কোন নিশ্চয়তা না দিয়ে বলেন সফরে যাওয়ার পর সিদ্ধান্ত নেয়া হবে।

চট্টগ্রামে কুক বলেন, "এ বিষয়ে আপনাদের সম্ভবত মেডিকেল টিম এবং জিমের সঙ্গে কথা বলা উচিত। ইনজুরির পর থেকে তিনি বোলিং করছেন না এবং অতীতেও এমন সমস্যা ছিল। "


মন্তব্য