kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রোনালদোকে নিয়ে অনলাইনে হাসাহাসি!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৬ ১৫:১৮



রোনালদোকে নিয়ে অনলাইনে হাসাহাসি!

ক্রিস্তিয়ানো রোনালদো দেখাতে চাইলেন সবসময় গতির সাথেই আছেন! ৩ লাখ পাউন্ডের নতুন কেনা কালো অ্যাভেন্টাডোর ল্যাম্বোরগিনির ছবি দিলেন ইনস্টাগ্রামে। কিন্তু তাকে যারা বিশ্ব ব্যাপী অনুসরণ করছেন তাদের গতি যে আরো বেশি! গাড়ির সামনে অ্যাকশন হিরোর মতো পোজ দিয়ে দাঁড়িয়েছিলেন রোনাললোদা।

দেখতে না দেখতে অনলাইন ছেয়ে গেল গাড়ির সামনে, পেছনে, ওপরে রোনালদোকে দাঁড় করিয়ে পোস্ট করা নানা হাস্যকর ছবিতে! রোনালদোকে নিয়ে অনলাইনে রীতিমত হাসাহাসি এখন!

\"\"

সুপার কারের প্রতি দারুণ দুর্বলতা পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের সুপাস্টারের। মাঝে মাঝেই নতুন গাড়ি কিনে এমন ছব দিয়ে থাকেন। কিন্তু ওপরের ছবিতে তার পোজ দেখার পর মিলিয়ে নিন নিন্দুকেরা (!) আর কতো রকম ছবি পোস্ট করলো! রোনালদোর এই পোস্টে প্রায় ৩৪ লাখ মানুষ লাইক দিয়েছেন। ৪২ হাজারের বেশি মানুষ কমেন্ট করেছেন। সেই কমেন্টেও হাসাহাসি কম হয়নি।

\"\"

৩১ বছরের রোনালদোকে কোনো ছবিতে বানানো হয়েছে ব্যাটম্যান, কোনোটায় বার্বির কেন। কার্টুনের সুপার হিরোও বানানো হয়েছে। দ্য পাওয়ার রেঞ্জার্স কখনো তিনি। আবার গাড়ির ভেতরে বসে অ্যাকশন হিরো হিসেবে। কোনো ছবিতে গাড়ি ঠিক রেখে সামনে ভিন্ন চরিত্র দাঁড় করিয়ে দেওয়া হয়েছে। আরো কতো কি!

\"\"

\"\"

\"\"\"\"


মন্তব্য