kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


উল্টো ক্লার্ককেই 'টিউমার' বললেন ওয়াটসন!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৬ ১৩:১০



উল্টো ক্লার্ককেই 'টিউমার' বললেন ওয়াটসন!

মাইকেল ক্লার্ক কি ভেবেছিলেন? শেন ওয়াটসনকে তিনি অস্ট্রেলিয়া দলের 'টিউমার' নাম দেবেন আর ওই অল-রাউন্ডার চুপ করে তা শুনবেন! কিছু বলবেন না! বেজায় ক্ষেপেছেন ওয়াটসন। পুরনো ক্ষততে নতুন করে যেন লবন দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ক্লার্ক।

আর জবাব দিতে গিয়ে ক্লার্ককেই অস্ট্রেলিয়া দলের 'টিউমার' হিসেবে চিহ্নিত করলেন ওয়াটসন।

এই দুজনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন কাছাকাছি সময়ে। কিন্তু ছিলেন সমসাময়িক। আর দুজনের মধ্যে দা-কুমড়ো সম্পর্কের কথাও ছিল সবার জানা। সম্প্রতি আত্মজীবনী প্রকাশ উপলক্ষে অস্ট্রেলিয়ার টেলিভিশন চ্যানেল নাইনকে ক্লার্ক তার সময়ে দলে থাকা ওয়াটসনের মতো কয়েকজনকে দলের টিউমার বলেছিলেন।

ফক্স স্পোর্টসকে এই কথার জবাব দিলেন ওয়াটসন। "সে আমাকে লক্ষ্য করে যে কথা বলেছে তা আসলে সবচেয়ে বেশি যায় তার সাথেই। " ক্লার্ককে ওয়াটসনের কড়া জবাব, "সবকিছু শেষে এটা খুব হতাশার বিষয়। আমরা অবসর নিয়ে বেশ খুশি মনে সময় কাটাচ্ছি। দুই-তিন বছর আগের ঘটনা এমন সময় এভাবে সবার সামনে টেনে আনাটা হতাশাজনক। "

২০১৩ সালে ভারত সফরে অস্ট্রেলিযা। তখন কোচ মিকি আর্থার ও অধিনায়ক ক্লার্ক চারজন খেলোয়াড়কে বরখাস্ত করেছিলেন। দলের পারফরম্যান্সের উন্নতির জন্য চাওয়া লিখিত রিপোর্ট দিতে ব্যর্থ হয়েছিলেন ওয়াটসন। 'হোমওয়ার্ক' না করার দায়ে তাকে বরখাস্ত করে দেশে পাঠিয়ে দেওয়া হয়েছিল। তখন রিপোর্টে আর্থার ওয়াটসনকে 'ক্যান্সার' হিসেবে অভিহিত করেছিলেন। আর ক্লার্ক সম্প্রতি 'টিউমার' বলেছিলেন তাকে। আরো বলেছিলেন ওই টিউমার তখন সারিয়ে না ফেললে পরে তা ক্যান্সারে রূপ নিত!


মন্তব্য