kalerkantho


দলে যোগ দিতে অনীহা প্রকাশ করেছিলেন দ্রগবা : মন্ট্রিল কোচ

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৬ ১৯:২৭



দলে যোগ দিতে অনীহা প্রকাশ করেছিলেন দ্রগবা : মন্ট্রিল কোচ

 যুক্তরাষ্ট্র ভিত্তিক ফুটবল টুর্নামেন্ট মেজর লিগ সকারে (এমলএস) প্রতিপক্ষ টরেন্টোর সঙ্গে ২-২ গোলে ড্র করার পর মন্ট্রিল ইম্প্যাক্ট এর কোচ মওরো বিয়েলো বলেছেন, ওই ম্যাচে অংশগ্রহনে অনীহা প্রকাশ করেছিল দিদিয়ের দ্রগবা।
চেলসির এই সাবেক তারকা ইউরোপ ছেড়ে মন্ট্রিলে যোগ দেয়ার পর থেকে দুর্দান্ত পারফর্মেন্স দেখিয়ে আসছেন।

এ পর্যন্ত ক্লাবটির হয়ে ৩৮ ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ২৩টি। তন্মধ্যে চলতি মৌসুমে এমএলএসে রয়েছে ১০ গোল। এমন পরিসংখ্যানের পরও রোববার ১৮ জনের স্কোয়াডে তার নাম না থাকায় সবার মধ্যে বিস্ময়ের জন্ম দেয়।
এমন এক পরিস্থিতিতে বিষয়টি নিয়ে বিস্তারিত জানান মন্ট্রিল কোচ। তিনি বলেন, দ্রগবার পিঠে হাল্কা একটি ইনজুরি রয়েছে। তবে সেটি তাকে দল থেকে বাদ দেয়ার পর্যায়ের নয়। বিয়েলো বলেন, ‘তারপরও তাকে মুল একাদশে রাখা হয়নি। কারণ রোববার আমি তার সঙ্গে কথা বলেছি। তিনি সাইডলাইনেও বসে থাকতে চাইছিলেন না। যে কারণে শেষ পর্যন্ত ১৮ জনের স্কোয়াডে তিনি যুক্ত হননি। সব কিছু বিচার বিশ্লেষন করেই আমি ম্যাচ জয়ের সুযোগ সৃস্টির সর্বোচ্চ উপায় বের করার লক্ষ্যে সম্ভব সেরা দলটি গঠন করেছি। সেটিই হচ্ছে দ্রগবার অনুপস্থিতির নেপথ্যের ঘটনা। ’
কোচ ফের জানান, ‘দ্রগবার পিঠে হাল্কা চোট আছে। তবে সেটি নিয়েই খেলা চালিয়ে যাওয়া সম্ভব ছিল। ’
ম্যাচ শেষে অবশ্য ক্লাবটি বাছাইপর্ব পেরিয়ে এমএলএস এর চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করায় ক্লাব সতীর্থদের টুইট বার্তার মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন দ্রগবা।


মন্তব্য