kalerkantho


যে কারণে গাড়ির 'ডিকি'তে লুকিয়েছিলেন ক্লার্ক!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৬ ১৩:৩০



যে কারণে গাড়ির 'ডিকি'তে লুকিয়েছিলেন ক্লার্ক!

সাবেক বাগদত্তা লারার সাথে ক্লার্ক

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক তিনি। মাইকেল ক্লার্ক ইতিহাসের অন্যতম সেরা একজন ব্যাটসম্যানও।

অথচ এই সুপারস্টারকে বাগদত্তার সাথে বিচ্ছেদের পর গাড়ির ডিকি বা বুটে লুকাতে হয়েছিল! কেন?

২০১০ সাল। সুন্দরী লারা ওর্থিংটনের সাথে বাগদানের দুই বছর পেরিয়েছে। এই সময় ক্লার্ক ফোনে সেই সম্পর্ক ভেঙে দিলেন। তখনকার ঝড় তোলা খবর ওটি। লারা তখন ২২ বছরের। ক্লার্ক ২৯ বছরের। মিডিয়ার সব আগ্রহ ওদিকে। ওই বিচ্ছেদের আসল কারণ কখনো জানা যায়নি। তবে ক্লার্ক তার স্ত্রী কাইলিকে নিয়ে সম্প্রতি অস্ট্রেলিয়ার এক টেলিভিশনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন।

ওখানেই প্রসঙ্গটা আসল।

"বিরাট ব্যাপার ছিল ওটা। ২৪ ঘণ্টা ক্যামেরা সামনে। এমনটা আমি চাইনি। অস্ট্রেলিয়ার হয়ে ক্রিকেট খেলায় এর সামনে পড়ব তা কখনো ভাবিনি। " ক্লার্ক বলেছেন, তখন পাপারাজ্জিদের এড়াতে বন্ধুর কারের বুটে লুকিয়েছিলেন একবার।

"আমি তখন নিজের বাড়িতেও থাকত পারি না। স্বচ্ছন্দ লাগতো না। তাই একদিন আমার বন্ধুর গাড়ির বুটে লুকালাম। আমাকে গ্যারেজ থেকে নিয়ে মিডিয়ার চোখ এড়িয়ে বাইরে নিয়ে গেল। "

স্ত্রী কাইলির সাথে ক্লার্ক

কিন্তু খবর বেরিয়েছিল লারার দেওয়া ২ লাখ ডলারের এনগেজমেন্ট রিং টয়লেটের কমোডে ফ্লাশ করে দিয়েছিলেন ক্লার্ক! "একটা হিরার আংটিকে টয়লেটে ফেলা যায় না। ওসব বানানো, একেবারে বাজে কথা-" বলেছেন ক্লার্ক।

ক্লার্ক ওই ঘটনার দুই বছর পর কাইলিকে বিয়ে করেন। তিন বছর পর বাবা হয়েছেন। আর গত বছর অবসরে গেছেন। লারা আরেক সেলিব্রেটিকে বিয়ে করে তার দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার দিন গুনছেন।


মন্তব্য