kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


বেতিসের জালে রিয়াল মাদ্রিদের গোল উৎসব

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৬ ১২:৩৭



বেতিসের জালে রিয়াল মাদ্রিদের গোল উৎসব

অবশেষে জয়ের মুখ দেখল রিয়ালল মাদ্রিদ। লা লিগায় রিয়াল বেতিসকে শনিবার রাতে ৬-১ গোল উড়িয়ে দিল জিনেদিন জিদানের দল।

গোল পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জোড়া গোল করলেন ইসকো। পাশাপাশি একটি করে গোল করেছেন রাফায়েল ভারানে, করিম বেনজিমা ও মার্সেলো।

লিগ ও চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে টানা চার ম্যাচে হোঁচট খাওয়া রিয়াল শনিবার রাতে দুর্দান্ত শুরু করে। ম্যাচের চার মিনিটে বাঁ দিক থেকে টনি ক্রোসের ফ্রি-কিক ছয় গজ বক্সের মুখে পেয়ে হেডে বল জালে জড়ান ভারানে। এই শুরু, তারপর যত ম্যাচ গড়িয়েছে ডানা মেলে উড়েছে জিদানের দল। রক্ষণের দুর্বলতার সুযোগে ৩১ মিনিটে ক্রোসের বাড়ানো বল ধরে ব্যবধান দ্বিগুণ করেন বেনজিমা। ৩৯ মিনিটে বেনজিমার শট এক ডিফেন্ডারের পায়ে লেগে মার্সেলোর কাছে গেলে সেটাকে তিনি জালে পাঠাতে ভুল করেননি।

বিরতির ঠিক আগে রোনালদোর দারুণ পাস ছয় গজ বক্সের বাইরে পেয়েছিলেন পেপে। নিজেই শট নিতে পারতেন, কিন্তু আরও নিশ্চিত করতে বাঁ দিকে ছুটে আসা ইসকোকে পাস দেন। বিনা বাধায় বল জালে জড়ান স্পেনের এই মিডফিল্ডার। বিরতির পরও সেই দাপট রিয়ালের। তবে অবশ্য এক গোল খায় তারা। ৫৫ মিনিটে বেতিসের মিডফিল্ডার আলভারো সেজুদো একটি গোলের ব্যবধান কমান। ৬২ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন ইসকো। ৭৮ মিনিটে দলের শেষ গোলটি করেন রোনালদো। মোরাতার সঙ্গে বল দেওয়া নেওয়া করে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন গত সপ্তাহে জাতীয় দলের হয়ে দুই ম্যাচে পাঁচ গোল করা পর্তুগিজ সুপারস্টার।


মন্তব্য