kalerkantho


বার্সেলোনাও খুশি রিয়াল মাদ্রিদও খুশি

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৬ ১১:৩৫



বার্সেলোনাও খুশি রিয়াল মাদ্রিদও খুশি

লিওনেল মেসি ফিরলেন প্রায় এক মাস পর। আর সেই ফেরাটা গোল দিয়েই উদযাপন করেছেন এই বার্সেলোনা ফরোয়ার্ড।

ওদিকে টানা চার ড্রয়ের পর গোলের পর গোল করেই জয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ। ক্রিস্তিয়ানো রোনালদোও গোল করেছেন। স্প্যানিশ লিগে এক রাতে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ, দুই দলই খুশি মনে মাঠ ছাড়ল। আবার গোল বন্যায় বিশাল জয় পাওয়া আতলেতিকো মাদ্রিদও কম খুশি না।

বার্সেলোনা ৪-০ গোলে হারিয়েছে দেপোর্তিভো লা করুনাকে। পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে তারা। শীর্ষে থাকা আতলেতিকো ও রিয়ালের সাথে ২ পয়েন্টের ব্যবধান। শনিবার রাতে নগর প্রতিপক্ষ রিয়াল বেতিসকে ৬-১ গোলে ধসিয়ে দিয়েছে রিযাল। দিয়েগো সিমিওনের আতলেতিকো ৭-১ গোলের জয় তুলে নিয়েছে গ্রানাদার বিপক্ষে।

রিয়াল ও আতলেতিকোর পয়েন্ট সমান। ১৮। তবে গোল ব্যবধানে এগিয়ে আতলেতিকো।

হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে আর্জেন্টাইন জাদুকর মেসি মাঠে নামেন ৫৫ মিনিটের সময়। ৩ মিনিট পরই মৌসুমের নবম গোলটি করেছেন। এমন এক দিনে বার্সা কোচ লুই এনরিকের খুশি না হয়ে উপায় নেই, "এটা পরিপূর্ণ এক পারফরম্যান্স। আমাদের লিও ফিরেছে। আর ফিরেই ফর্মের চূড়ায় ফিরতে সময়ই লাগেনি তার। "

রিয়াল তাদের সেরা ফর্মে থাকলে কি হয় তা বুঝল বেতিস। রিয়ালের কোচ জিনেদিন জিদান এটাই চান সবসময়, "যখন আমরা এমন তীব্রতা নিয়ে খেলি প্রতিপক্ষের জন্য তখন সব কঠিন হয়ে যায়। এটি নিয়ে খেটেছি আমরা। তবে আমাদের ধারাবাহিক হতে হবে। এই ম্যাচ থেকে আমরা উদাহরণ নিতে পারি। "


মন্তব্য