kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


যেভাবে শাকিরাকে পটিয়েছিলেন পিকে!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৬ ১৩:৫১



যেভাবে শাকিরাকে পটিয়েছিলেন পিকে!

কলম্বিয়ান পপস্টার শাকিরার 'ওয়াকা ওয়াকা' কারও ভোলার কথা নয়। ছয় বছর আগে আফ্রিকায় অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলের এই থিম সং সারাবিশ্ব মাত করেছিল।

ফুটবলের সঙ্গে শাকিরার ভালোবাসার সেই শুরু। এরপর তার সংসার হয়ে গেল ফুটবলময়। স্পেন ও বার্সেলোনার রক্ষণভাগের সুপারস্টার জেরার্ড পিকের সঙ্গেই জীবন কাটানোর সিদ্ধান্ত নিলেন শাকিরা। কিন্তু কীভাবে হলো এসব?

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে পিকে জানালেন তাদের প্রেমকাহিনী। তাদের প্রেমকাহিনী ঘিরেও আছে সেই 'ওয়াকা ওয়াকা' গান। স্পেনের রাজধানী মাদ্রিদে এই গানের শুটিংয়েই প্রথম সাক্ষাৎ দুজনের। সেখান মোবাইল নম্বর বিনিময়। এরপর দক্ষিণ আফ্রিকায় বিশ্বকাপে গিয়ে আবারও আলাপ। সেখানেই শুরু মন দেওয়া-নেওয়া।

পিকের ভাষায়, "ওখানে শাকিরা তখন উদ্বোধনী অনুষ্ঠানে গান গাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। আমি তার সামনে গিয়ে কী বলব বুঝতে না পেরে বোকার মত জিজ্ঞেস করি 'আজকের আবহাওয়া কেমন'?"

পিকে হাসতে হাসতে বলেন, "এটা নিতান্তই একটি স্টুপিড প্রশ্ন ছিল তাতে সন্দেহ নেই। উত্তরে বলা উচিত ছিল একটি জ্যকেট পরে নিতে। কিন্তু শাকিরা খুব সিরিয়াসলি আমার সঙ্গে আবহাওয়া নিয়ে কথা বলা শুরু করল। "

 

পিকে তাকে বলেছিলেন, বিশ্বকাপ ফাইনালের মঞ্চে আবার দেখা হবে। সত্যি সত্যি দুজনের দেখা হয়েছিল। পিকের হাতে তখন বিশ্বকাপ ট্রফি এবং বিজয়ী ফুটবলারের মেডেল! এমন প্রেমিককে কি কেউ ফিরিয়ে দেয়? তাই এখন দুই সন্তান নিয়ে শাকিরা-পিকের সুখের সংসার।


মন্তব্য