kalerkantho


এখনও ইরিনা শায়েকের জন্য মন পোড়ে রোনালদোর!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৬ ১৩:৪০



এখনও ইরিনা শায়েকের জন্য মন পোড়ে রোনালদোর!

এখনও কি পুরনো গার্লফ্রেন্ড ইরিনা শায়েকের জন্য মন পোড়ে ক্রিস্তিয়ানো রোনালদোর! তা নইলে কি! বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর হলো। কিন্তু রুশ গ্ল্যামার গার্লকে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার রোনালদো ভুলতে পারলেন কই! লাস্যময়ী মডেলের কাছাকাছি আবার আসার চেষ্টা করছেন বুঝি! ক'দিনের মধ্যেই রোনালদো ইন্সটাগ্রামে ইরিনার দুটি ছবিতে লাইক দিয়ে বসেছেন।

সোশাল মিডিয়ায় বিশ্বখ্যাত সুপারস্টারদের একটি শব্দও চোখ এড়ায় না কারো। মিডিয়া তো একটা চোখ খুলে ওদিকটাতেই রাখে। রোনালদো খুব জানেন তা। তারপরও সিআরসেভেনের এই কাণ্ড মানে তা বিষয়টি আলোচনায় আনতেই। ইংলিশ মিডিয়ার অন্তত সংশয় নেই তাতে। সাবেক প্রেমিকার সান্নিধ্য ফিরে পেতেই কি এই চেষ্টা না!

পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের তারকা রোনালদোর সাথে মাঝের সময়টাতে অনেক নারীর নাম এসেছে। ক'দিন আগে সাবেক মিস স্পেনের সাথে দহরম মহরমের খবরও মিলল। কিন্তু রোনালদোর সাথে কারো স্থায়ী সম্পর্কের খবর নেই। ইরিনার সাথে কয়েকটি বছর কাটানোর পর সেই যে একা হয়েছেন। এখনো একাই থাকছেন। ঘোষিত পার্টনার নেই সাথে। এখন ইরিনার ছবিতে লাইক দিয়ে রোনালদো কি শুধু বন্ধুত্বের কথাই জানান দিলেন? নাকি এর পেছনে অন্য কিছু আছে। কে জানে...! 


মন্তব্য