kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


দাউদ ইব্রাহিমের হুমকিতে নতজানু আফ্রিদি!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৬ ১২:৩৮



দাউদ ইব্রাহিমের হুমকিতে নতজানু আফ্রিদি!

এই ছবিটি বেশ আগের। তবে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের কাছ থেকে হুমকি পাওয়ার পর শহিদ আফ্রিদি এবার হয়তো এর চেয়ে শক্ত করেই জাভেদ মিয়াদাদকে জড়িয়ে ধরতে চাইবেন!

মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের হুমকি পেয়েই কি নতজানু হয়ে গেলেন শহিদ আফ্রিদি! পাকিস্তানের এই সাবেক অধিনায়ক পূর্বসূরী অধিনায়ক ও সাবেক কোচ জাভেদ মিয়াদাদের দিকে মিত্রতার হাত বাড়িয়ে দিয়েছেন বলে খবর। আজ শনিবারই নাকি দুজনার দেখা করে সম্পর্কটাকে ঠিক করে নেওয়ার কথা।

কিংবদন্তি মিয়াদাদ ও পাকিস্তানের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার আফ্রিদির মধ্যে বাজেরকম সমস্যা হয়ে গেছে সম্প্রতি। আফ্রিদি মিয়াদাদকে অর্থলোভী বলেছেন। মিয়াদাদ আফ্রিদিকে ম্যাচ ফিক্সার বলেছেন। দুই কিংবদন্তির লড়াইয়ে পাকিস্তানের ক্রিকেট অঙ্গন খেলাধুলার বিশ্বেও পড়েছে লজ্জায়। আফ্রিদি আবার মিয়াদাদকে লিগ্যাল নোটিশ পাঠিয়ে দিয়েছেন। তিনি দেশকে বেচে দিয়েছেন, ম্যাচ ফিক্সার- মিয়াদাদকে এই অভিযোগ প্রমাণ করতে হবে। নইলে আইনি ব্যবস্থা নেবেন আফ্রিদি।

এই জমে ওঠা লড়াইকে আরো জমিয়ে দিতে দৃশ্যপটে হাজির মাফিয়া ডন দাউদ ইব্রাহিম। মিয়াদাদের আত্মীয় আন্ডারওয়ার্ল্ডের বাদশাহ দাউদ। বেয়াই। সাবেক এই ক্রিকেটারের ছেলের সাথে দাউদের মেয়ের বিয়ে হয়েছে মহা জাঁকজমক করে। তাও অনেক দিন আগে। সুতরাং, দাউদ কেন তার মেয়ের শ্বশুরের অপমান মেনে নেবেন!

জানা যায়, দাউদ ইব্রাহিম ফোনে হুমকি দিয়েছেন আফ্রিদিকে। বলেছেন, মুখে লাগাম দিতে। নইলে পরিণাম ভোগ করতে হবে আফ্রিদিকে। ফোনে এই হুমকি পেয়েই কি আফ্রিদির টনক নড়ল যে কার সাথে লাগতে গিয়েছেন! এখন মিয়াদাদের সাথে তার কোলাকুলির ছবি প্রকাশ পেলেও অবাক হওয়ার তাই কিছু থাকবে না!


মন্তব্য