kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


কোহলি খেলেন ছেলেদের জন্য টুইট করেন মেয়েদের জন্য!

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৬ ১২:০২



কোহলি খেলেন ছেলেদের জন্য টুইট করেন মেয়েদের জন্য!

বিরাট কোহলির টুইটার অ্যাকাউন্টের ফলোয়ার আপনি? না হলে জেনে রাখুন, ভারতের টেস্ট অধিনায়ক টুইট করেন মেয়েদের জন্য! এমন এক দাবি ভারতের খ্যাতিমান এক সাংবাদিকের। কোহলিকে বয়সভিত্তিক ক্রিকেট থেকে চেনা যার।

বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানের মধ্যকার শোম্যানকে খুব ভালো ভাবে চেনা তার!

কোহলির ব্যাটে রানের ফল্গুধারা বহুদিন ধরে। মাঝে টেস্টে একটু ঝিমিয়ে গেলেও আরেকট ডাবল সেঞ্চুরি দিয়ে ফিরেছেন সম্প্রতি। সীমিত ওভারের ক্রিকেটে তো তার ব্যাট ক্ষুরধার তরবারি যেন! আর কোহলি যে গ্যালারির জন্য খেলেন তা তো তার খেলায় স্পষ্ট।

ফিটনেসে কোহলি এখন অনবদ্য। টুইটারে তাকে ফলো করলে দেখবেন জিমে উদোম শরীরের কোহলিকে। দেখবেন দৌড়াচ্ছেন, সাইক্লিং করছেন, শরীরের যত্ন নিচ্ছেন আরো কত প্রকারে। চুলের স্টাইল বদলালে সবার আগে টুইটারে পোস্ট। এমনকি সেলুনে বিখ্যাত নারী হেয়ার ডিজাইনের কাছে চুলের এ টু জেড বদলানোর ধারাবাহিক ছবিও থাকে কখনো!

টুইটারে দারুণ জনপ্রিয় কোহলির নিয়মিত পদচারণা। ১২.৫ মিলিয়ন ফলোয়ার তার। সেখানে তাকে পর্যালোচনা করে ওই সাংবাদিক ছোট্ট একটি ঘটনাও তুলে ধরেছেন। তিনি গেছেন ডেটে। প্রেয়সী তার দ্রুত কোহলির আলাপে চলে যান, "ওর ছবি দেখেছ? কি শরীররে বাবা! আর তার হেয়ারস্টাইল! কি কিউট!" কথা হারান পুরুষ। তিনি নিশ্চিত হয়ে যান তার ধারণা ভুল না। কোহলি খেলেন ছেলেদের জন্য। কিন্তু টুইট করেন মেয়েদের জন্যই!


মন্তব্য