kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


আফ্রিদিকে হুমকি দিলেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিম!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৬ ১৭:৩৫



আফ্রিদিকে হুমকি দিলেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিম!

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদিকে নাকি মাফিয়া ডন দাউদ ইব্রাহিম হুমকি দিয়েছেন। অল-রাউন্ডারকে তার মুখ সামলে বন্ধ রাখতে শাসিয়েছেন।

তবে দাউদের এই ফোন কলের আগেই নাকি জাভেদ মিয়াদাদকে লিগ্যাল নোটিশ পাঠিয়ে দিয়েছেন আফ্রিদি। পাকিস্তানে এখন শোরগোল এ নিয়ে। দুই সাবেক তারকার বিবাদের কথা চারদিকে।

ভাবছেন এখানে ডন দাউদ আসলেন কিভাবে? পাকিস্তানের কিংবদন্তি মিয়াদাদের ছেলে বিয়ে করেছেন দাউদ ইব্রাহিমের মেয়েকে। মহা ধুমধামে হয়েছিল বিয়ে। আর ছেলে-মেয়ের সূত্রে আত্মীয়তা মিয়াদাদ-দাউদের মধ্যে। আন্ডারওয়ার্ল্ড তো মিয়াদাদের পক্ষেই কথা বলবে।

সম্প্রতি মিয়াদাদ আফ্রিদিকে ম্যাচ ফিক্সার বলেছেন। আর জবাবে আফ্রিদি মিয়াদাদকে 'অর্থ লোভী' বলেছেন। এই নিয়ে ঝড় মিডিয়ায়। আন্তর্জাতিক মিডিয়ায়ও উঠে আসে তা। মিয়াদাদ বলেছিলেন সাবেক শিষ্য আফ্রিদিকে তিনি ক্ষমা করে দিয়েছেন। এই ঘটনায় ওয়াসিম আকরামও দুঃখ প্রকাশ করেন। বিষয়টা যখন আলোচনারা বাইরে তখন মিয়াদাদকে আফ্রিদির লিগ্যাল নোটিশ। আফ্রিদি ম্যাচ ফিক্সার এর প্রমাণ করতে বলা হয়েছে আফ্রিদিকে। প্রমাণ করতে না পারলে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার হুমকি ওই নোটিশে।

পরিস্থিতি যা তাতে দাউদ ইব্রাহিম কি আর বসে থাকতে পারেন! আফ্রিদির ফোন তাই বেজে ওঠে। আফ্রিদিকে লাগাম টানার হুমকি দেওয়া হয়। নইলে এর পরিনামের জন্য তৈরি থাকতে বলা হয় আফ্রিদির ফোনের অন্য প্রান্ত থেকে।


মন্তব্য