kalerkantho


শান্তির ম্যাচে খেলতে গিয়ে অশান্তি করলেন ম্যারাডোনা!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৬ ১৭:১০



শান্তির ম্যাচে খেলতে গিয়ে অশান্তি করলেন ম্যারাডোনা!

গিয়েছিলেন শান্তির ম্যাচ খেলতে। রোমে। বুধবারের ওই ম্যাচটি ছিল পোপ ফ্রান্সিসের আয়োজন। "শান্তির জন্য একত্রিত" নামে ম্যাচ। অলিম্পিক স্টেডিয়ামে তারার মেলা বসল। ডিয়েগো ম্যারাডোনা সেই মেলায় সবচেয়ে উজ্জ্বল তারা। সর্বকালের অন্যতম ফুটবল সেই শান্তির ম্যাচেই অশান্তিতে জড়িয়ে পড়লেন স্বদেশি সাবেক খেলোয়াড় হুয়ান সেবাস্তিয়ান ভেরনের সাথে! বেশ লেগে গেল!

ম্যাচ শুরুর আগে ভেরনের সাথে হাসি বিনিময় করলেন ৫৫ বছরের ম্যারাডোনা। এক সময় এই খেলোয়াড়ের কোচ ছিলেন ম্যরাডোনা। সব ঠিক চলছিল। কিন্তু প্রথমার্ধের খেলা শেষ হওয়ার মিনিট পাঁচেক আগে ভেরনের সাথে তার ধাক্কাধাক্কি শুরু। এরপর টানেলে যাওয়ার সময় তর্ক চলে। ঝট করে রেগে উঠতে অভ্যস্ত ম্যরাডোনা কথা কাটাকাটির এক পর্যায়ে ভেরনকে বলে দেন, "তোমার সাথে কোনো কথা বলতে চাই না আমি। " লকার রুমে গিয়ে পৌঁছালে তাদের ঝামেলা মেটায় অন্যরা।

পরের সময়ে খেলায় আর অশান্তি হয়নি। ইতালিয়ান কিংবদন্তি ফ্রান্সেসকো টট্টি খেলেছেন ম্যারাডোনার দলে। ব্রাজিলের কিংবদন্তি রোনালদিনহো খেলেছেন। আরো অনেক তারকার ছড়াছড়ি ছিল। ডিয়েগো ম্যারাডোনা জুনিয়রও খেলেছেন এই ম্যাচে। টট্টি তো বলেই দিলেন, "আমি ম্যারাডোনার সাথে খেলেছি। এখন আমি আনন্দের সাথে অবসর নিতে পারি। "

আরো পড়ুন :

মাফিয়াদের কারণে কোচিংয়ে ফিরতে পারছেন না ম্যারাডোনা!


মন্তব্য