kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ক্যারিবিয়ান দল থেকে পোলার্ড-রামদিন বাদ!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৬ ১২:০৪



ক্যারিবিয়ান দল থেকে পোলার্ড-রামদিন বাদ!

কাইরন পোলার্ডের ওয়ানডে দলে খেলা নিয়ে কম কাণ্ড হয়নি। ড্যারেন স্যামি, ডোয়াইন ব্রাভো, আন্দ্রে রাসেলরা বিস্ময় প্রকাশ করেছিলেন।

কেউ বা ক্যারিবিয়ান নির্বাচকদের উপহাস করেছিলেন। কারণ, ক্যারিবিয়ান ঘরোয়া ক্রিকেট খেলেন না বলে স্যামিদের মতো পোলার্ডেরও ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে থাকার কথা না। আলোচিত সেই সুযোগটা কাজে না লাগাতে পেরে এবার দল থেকে ছিটকে পড়লেন এই হার্ড হিটার ব্যাটসম্যান। বাদ পড়েছেন দিনেশ রামদিনও।

আগামী মাসে জিম্বাবুয়েতে ক্যারিবিয়ানদের ত্রিদেশীয় সিরিজ। তিন নম্বর দল শ্রীলঙ্কা। ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক কমিটির প্রধান ই-মেইলে পোলার্ড ও রামদিনকে তাদের বাদ পড়ার কথা জানিয়ে দিয়েছেন। সোজাসুজি তিনি জানিয়ে দিয়েছেন, তাদের বাদ দেওয়া হয়েছে। চাইলে তারা ব্যাখ্যা দাবি করতে পারেন। এখনও অবশ্য আনুষ্ঠানিক ভাবে দল ঘোষণা করেনি ক্যারিবিয়ানরা।

পাকিস্তানের বিপক্ষে সাম্প্রতিক সিরিজে বাজে পারফরমেন্স পোলার্ড ও রামদিনের। সংযুক্ত আরব আমিরাতে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে ক্যারিবিয়ানরা। পোলার্ড ৩ টি-টোয়েন্টিতে ৪৩ রান করেছেন। ২ ওভার বল করলেও উইকেট পাননি। তিন ওয়ানডেতে ১৪ গড়ে ৪২ রান করেছেন পোলার্ড। ১২ ওভারে নিয়েছেন ১ উইকেট। ওয়ানডে ফিরে আসা রামদিন তিন ওয়ানডেতে ২৬.৩৩ গড়ে ৭৯ রান করেছিলেন। টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না। এখন টেস্ট দলেও জায়গা নেই তার।


মন্তব্য