kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মাশরাফির সাথে লেগে গেল বিলিংসের!

কালের কণ্ঠ অনলাইন   

১২ অক্টোবর, ২০১৬ ১৯:১৯



মাশরাফির সাথে লেগে গেল বিলিংসের!

মাশরাফি বিন মুর্তজা সহজে মেজার হারান না। এবারো হারাননি।

কিন্তু প্রতিবাদ ঠিকই করেছেন। তাকে কেন এভাবে ধাক্কা দেবেন স্যাম বিলিংস! তাই টাইগার অধিনায়কের সাথে লেগে গেল ইংলিশ ওপেনিং ব্যাটসম্যানের।

ঘটনা পঞ্চম ওভারের। কোনো উইকেট না হারিয়ে ২২ রান ইংলিশদের। ফাইনাল হয়ে ওঠা সিরিজ নির্ধারণী ম্যাচে বাংলাদেশের দেওয়া ২৭৮ রানের টার্গেটে ব্যাট করছে ইংল্যান্ড। ইনিংস ওপেন করে প্রথম ওভারটি মেডেন দিয়েছেন মাশরাফি। ব্যাট করছিলেন জেমস ভিন্স ও বিলিংস। জ্যাসন রয়ের জায়গায় টেনশনের এই ম্যাচে খেলছেন বিলিংস।

আলোচিত ওভারের চতুর্থ বলে থার্ড ম্যানে বল ঠেলে এক রান নিলেন। বিলিংস। নিতে চেয়েছিলেন ২ রান। তা করতে গিয়ে নন-স্ট্রাইকিং এন্ডসে মাশরাফির সাথে গিয়ে ধাক্কা লাগালেন। বলটা বুনো থ্রো না হলে রান আউটের সম্ভাবনা ছিল। মাশরাফি প্রতিবাদ করলেন। কিন্তু পিছু হটেন না বিলিংসও। বাংলাদেশ অধিনায়কের সাথে কথা চালিয়ে যান। আম্পায়ার এসে সামাল দেন।

আগের ম্যাচে ইংলিশ অধিনায়ক জস বাটলারের আউটের পর কম কাণ্ড হয়নি। উল্লাসের বাড়াবাড়ির জন্য মাশরাফি ও সাব্বির রহমানের জরিমানা হয়েছে। বাজে ভাষা ব্যবহারের কারণে একটি মেরিট পয়েন্ট কাটা গেছে বাটলারের। এই ম্যাচ জিতলে ট্রফি জেতা হবে। এবং এমন এক ম্যাচে টানটান উত্তেজনা থাকবে তাই স্বাভাবিক। উত্তাপটা বেশ বোঝা গেল মাশরাফি ও বিলিংসের মধ্যে লেগে গেলে।


মন্তব্য