kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


সুপার-টিম গড়তে রোনালদো-ইব্রার বীর্য চেয়ে বিজ্ঞপ্তি!

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৬ ১৩:৩৬



সুপার-টিম গড়তে রোনালদো-ইব্রার বীর্য চেয়ে বিজ্ঞপ্তি!

শিরোনামটা পড়ে চমকে উঠলেন তো! কি আজগুবি কথা রে বাবা! কিন্তু এই কাণ্ডটাই ঘটিয়েছেন নরওয়ের এক বিখ্যাত ফুটবল কোচ। তার ক্লাবের খেলোয়াড়দের ব্যর্থতায় অতিষ্ট হয়ে ক্রিস্তিয়ানো রোনালদো ও জাতান ইব্রাহিমোভিচের বীর্য চেয়ে ইন্টারনেটে ভিডিও ছেড়েছেন।

এই মাধ্যমে তার দলের সব খেলোয়াড়ের গার্লফ্রেন্ডকে গর্ভবতী করাতে চান তিনি। এবং ২০ বছরের মধ্যে একটি সুপার টিম উপহার দিতে চান!

৩বারের ফিফা বিশ্ব বর্ষসেরা ফুটবলার রোনালদোর তুলনা তিনি নিজে। বর্তমান বিশ্বের সেরা খেলোয়াড় রিয়াল মাদ্রিদ ও পর্তুগালের উইঙ্গার। সুইডিশ ফরোয়ার্ড ইব্রা এখন ম্যানচেস্টার ইউনাইটেডে। ক্যারিয়ারের শেষ দিকে এসেও বিশ্ব সেরাদের সাথে তার লড়াই চলছে। যখন যে ক্লাব গেছেন জিতেছেন অনেক শিরোপা।

নরওয়ের আলোচিত এই কোচ সোনালি প্রজন্ম গড়তে তাই রোনালদো-ইব্রার শুক্রানুই চাইছেন। ওলে ভিডার টফটেসান্ড তার নাম। ৩০ বছর ধরে কোচিং পেশায় আছেন সুনামের সাথে। কিন্তু নর্ডস্ট্রান্ডা ক্লাবের এই কোচ খেলোয়াড়দের পারফরম্যান্সে তিতি বিরক্ত। সাফল্যের নতুন রূপরেখা গড়তে চাইছেন।

টফটেসান্ডের বিশ্বাস, এই ফর্মুলায় দুই দশকের মধ্যে তার ক্লাবকে বিশ্বের এলিটদের তালিকায় যোগ করতে পারবেন। কিন্তু তার খেলোয়াড়রা কিংবা তাদের গার্লফ্রেন্ডরা কি রাজি হবেন? না রাজি হবেন রোনালদো-ইব্রারা! সে আলোচনা দুরে থাক। আপাতত সাহসী কোচের দেওয়া বিজ্ঞপ্তি ইন্টারনেটে ভাইরাল। মুখ রক্ষা করতে হলেও তার খেলোয়াড়রা নিশ্চয়ই ঘুরে দাঁড়াতে চাইবেন!


মন্তব্য