kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


সুস্থতার সার্টিফিকেট পেলেন মেসি

কালের কণ্ঠ অনলাইন   

৭ অক্টোবর, ২০১৬ ১৭:৩৯



সুস্থতার সার্টিফিকেট পেলেন মেসি

কুচকির ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠেছেন আর্জেন্টিনার অধিনায়ক ফুটবল সুপারস্টার লিওনেল মেসি। তাই মাঠে নামতে মেসির আর কোন বাধা নেই বলে জানালেন বার্সেলোনার প্রধান চিকিৎসক রিকার্ড প্লানা।

আগামী ১৫ অক্টোবর লা-লীগায় দেপোর্তিভো লা-করুনার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন তিনি।

দীর্ঘদিন ধরেই কুচকির ইনজুরিতে ভুগছেন মেসি। সর্বশেষ ২২ সেপ্টেম্বর স্প্যানিশ লা-লীগায় অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন তিনি। ফলে ম্যাচের ৫৯ মিনিটেই মাঠ ছাড়েন মেসি। এরপর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় আবারো ধরা পড়ে তার কুচকি নিয়ে সমস্যা।

ফলে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হয় মেসিকে। তবে বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন তিনি। মেসির বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা শেষে এমনটাই জানালেন বার্সেলোনার প্রধান চিকিৎসক প্লানা। সেই সাথে মেসিকে মাঠে নামার সার্টিফিকেটও দিয়ে দিয়েছেন প্লানা, ‘মেসির অবস্থা এখন খুব ভালো। মাঠে নামতে তার আর কোন বাধা নেই। তবে ম্যাচ খেলার জন্য তাকে আরো বেশি ফিট হতে হবে। এ জন্য আগামী কয়েকদিন কঠোর অনুশীলন করতে হবে। এ জন্য তার অনুশীলনের সময় অনেক বাড়িয়ে দেয়া হয়েছে। ’

ইনজুরিতে পড়ার আগে বার্সেলোনার হয়ে লা-লীগায় চলমান মৌসুমে ৫ ম্যাচে ৪ গোল করেছেন মেসি। আর চ্যাম্পিয়ন্স লীগে মাত্র ১ ম্যাচ খেলে ৩ গোল করেছেন এই ক্ষুদে ফুটবল জাদুকর।


মন্তব্য