kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


সহজ ডট কম-এ খেলার টিকিট পাওয়া সহজ নয়!

কালের কণ্ঠ অনলাইন   

৬ অক্টোবর, ২০১৬ ১৭:৪৬



সহজ ডট কম-এ খেলার টিকিট পাওয়া সহজ নয়!

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার শুরু হচ্ছে বহুল প্রতীক্ষিত বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ। শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে বিশ্ব ক্রিকেটে এই সময়ের আলোচিত দল টাইগারদের লড়াই দেখতে উন্মুখ ক্রিকেটভক্তরা।

এই অবস্থায় স্বাভাবিকভাবেই টিকিট হয়ে উঠেছে ‘সোনার হরিণ’। দর্শকদের ভোগান্তি কমাতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের পর এবারও অনলাইনে টিকিট কেনার সুযোগ দেওয়া হয়েছে। কিন্তু সহজ ডট কমে টিকিট পাওয়া মোটেও সহজ নয়!

গতকাল ৫ অক্টোবর কালের কন্ঠ অনলাইনে ‘অনলাইনে ১০০ টাকার টিকেট ১৪০ টাকা!’ শিরোনামে সংবাদ হল। এই সিরিজের টিকেট মিলছে সহজ ডট কম ওয়েবসাইটে। এরপর পাঠকের মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। তাতে নেতিবাচক ব্যাপারটি প্রবল।

এই সংবাদের প্রতিক্রিয়ায় অর্ণব নামে একজন লিখেন, "আমি অনেক চেষ্টা করেও টিকেট কাটতে পারলাম না। ব্যাংকই ভালো ছিলো। আমি ১০০% শিওর টিকেট এ ভাবে কাটায় দুই নাম্বারি হইছে তাই আমি টিকেট পাইনি। "

মনির হোসেন লিখেছেন, "কাল রাতে একবার টিকিট ছাড়ার দুই মিনিট পর সোল্ড আউট!"

আব্দুল কাদের রিয়াদ বলেছেন, "ব্যাংক থেকে দেয়াটাই ভাল ছিল। "

ফরহাদ ইসলাম নামে একজন লিখেছেন, "তার পরও ভালো, জ্যাম ও গাড়ি ভাড়া থেকে বাঁচা যায়। "

অনেকে লিখেছেন, ব্ল্যাকে ১০০ টাকার টিকিট ১০০০ টাকায় কেনার চাইতে এটা অনেক ভাল হয়েছে। তবে বেশিরভাগের অভিযোগ, তারা টিকিট পাননি।

সহজ ডট কম-এর ওয়েবসাইটে দেখা যায় তাদের হোমপেইজে ক্রিকেট সিরিজের টিকিট বিক্রি সংক্রান্ত কোনো ঘোষণা দেওয়া নেই। ‘ইভেন্ট’ ট্যাবে ক্লিক করে তারপর টিকিট ক্রয়ের লিংক পাওয়া যায়।

এ বিষয়ে জানতে চাইলে মাহমুদ নামে সহজ ডট কম-এর দায়িত্বপ্রাপ্ত একজন কর্মকর্তা কালের কন্ঠকে বলেন, "প্রথমে হোমপেইজে এ সংক্রান্ত ঘোষণা দেওয়া হয়েছিল। কিন্তু এই মুহূর্তে এটি নেই। আশা করছি পরবর্তীতে দেওয়া হতে পারে। "

সাইটটিতে টিকিট ক্রয়ের শর্তাবলীতে উল্লেখ আছে, ম্যাচের দিন সকাল ৭টা পর্যন্ত টিকিট দেওয়া হবে। কিন্তু গত ৪ অক্টোবর টিকিট ছাড়ার পরপরই তা শেষ হয়ে গেছে বলে পাঠকদের বক্তব্য। এই রিপোর্ট লেখার সময় সাইটটিতে প্রথম এবং দ্বিতীয় ওয়ানডের (৭ ও ৯ অক্টোবর) টিকিট ‘সোল্ড আউট’ প্রদর্শন করছিল।

বিষয়টি সম্পর্কে সহজ ডট কমের বক্তব্য, টিকিট শেষ হয়ে গেলে তাদের কিছু করার নেই।

একইসাথে সাইটটিতে তৃতীয় ওয়ানডের টিকিট বিক্রি সম্পর্কে কোন তথ্য নেই। জানতে চাইলে  মাহমুদ বলেন, "এখনো টাইমটা ফিক্স হয়নি। যখন টাইমটা ফিক্স হবে তখন আমাদের ওয়েবসাইটে চেক করতে হবে অথবা কাস্টমার কেয়ারে ফোন করতে হবে। "


মন্তব্য