kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


ম্যাশের জন্মদিনে আইসিসির শুভেচ্ছা

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৯:০১



ম্যাশের জন্মদিনে আইসিসির শুভেচ্ছা

আজ বাংলাদেশ ওয়ানডে ও টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ৩৩তম জন্মদিন। ক্রিকেট ও ক্রিকেটের বাইরে তুমুল জনপ্রিয় এই মানুষটিকে ঘিরে শুভেচ্ছার জোয়ার বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

জাতীয় দলের সতীর্থরা, ক্রিকেট ভক্তরা থেকে শুরু করে স্বয়ং ইন্টারন্যাশাল ক্রিকেট কাউন্সিলও (আইসিসি) টাইগার দলনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। ফেসবুকে নিজস্ব ভেরিফাইড অ্যাকাউন্টে আইসিসি ও দলের সতীর্থরা এবং ভক্তরা তাদের নিজেদের অ্যাকউন্টে ম্যাশের ছবি দিয়ে শুভেচ্ছা জানান।

ফেসবুকে আইসিসি’র নিজস্ব ভেরিফাইড অ্যাকাউন্টের নাম হলো ইন্টারন্যাশাল ক্রিকেট কাউন্সিল। সেখানে মাশরাফির ছবি দিয়ে তাকে শুভেচ্ছা জানায় আইসিসি। ছবির সাথে তারা ক্যাপশন দেয়- ‘বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক ও আজকের বার্থডেবয় মাশরাফি বিন মর্তুজা কি ইংল্যান্ডের বিপক্ষেও ঐতিহাসিক ওয়ানডে সিরিজ জয়ে নেতৃত্ব দেবেন?’

আইসিসি ছাড়াও শুভেচ্ছা জানান, মাশরাফির জাতীয় দলের সতীর্থরাও। এরমধ্যে আছেন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মুস্তাফিজুর রহমান ছাড়াও অনেকে। ফেসবুকে তাদের নিজস্ব ভেরিফাইড অ্যাকাউন্টে ম্যাশের ছবিসহ জন্মদিনের শুভেচ্ছা দেন তারা।

মাশরাফিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুল করেননি তারই অগণিত ভক্তরা। মাশরাফির ছবি দিয়ে নিজেদের মত করে বিভিন্ন ক্যাপশন দেন তারা। পাশাপাশি মাশরাফির ছেলেকেও জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন অনেকেই। মাশরাফির মত আজ জন্মদিন তার দ্বিতীয় সন্তান সাহেল মর্তুজার। দু’বছর আগে এই দিনেই পৃথিবীর আলো দেখেন ম্যাশের ছেলে সাহেল।

জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ভক্তদের অনেকেই মাশরাফির সাথে তাদের ছবিও আপলোড করেন। সবারই প্রত্যাশা, বাংলাদেশের ক্রিকেটের জন্য ভালো খেলুক মাশরাফি, দেশের ক্রিকেটের জন্য সুস্থ থাকুক মাশরাফি।


মন্তব্য