kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ইংল্যান্ড সিরিজেও টাইটেল স্পন্সর ডাচ-বাংলা ব্যাংক

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৮:১৫



ইংল্যান্ড সিরিজেও টাইটেল স্পন্সর ডাচ-বাংলা ব্যাংক

সদ্য শেষ হওয়া বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজে টাইটলে স্পন্সর ছিলো ডাচ-বাংলা ব্যাংক। এবার বাংলাদেশ-ইংল্যান্ড আসন্ন সিরিজেও টাইটেল স্পন্সরশীপ পেলো বেসরকারি এই ব্যাংকটি।

তাই সিরিজের নামকরণ করা হয়েছে ‘রকেট বাংলাদেশ-ইংল্যান্ড ক্রিকেট সিরিজ’। রকেট হলো ব্যাংকটির মোবাইল ব্যাংকিং-এর সেবা।

২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টে টাইটেল স্পন্সর ছিল এই ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। প্রায় ১৬ বছর গেল আফগানিস্তান সিরিজে স্পন্সরশীপ পায় তারা। এবার আসন্ন ইংল্যান্ড সিরিজেরও টাইটেল স্পন্সরশীপ পেলো ডাচ-বাংলা ব্যাংক।

আজ দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এছাড়া ওয়ানডে ও টেস্ট সিরিজের ট্রফিও উন্মোচন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কে এস তাবরেজ, ব্যবস্থাপনা পরিচালক ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন।

আগামী ৭ অক্টোবর থেকে শুরু হবে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ। এরপর ৯ অক্টোবর হবে দ্বিতীয় ওয়ানডে। প্রথম দু’টি ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। এরপর তৃতীয় ও শেষ ওয়ানডে হবে ১২ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজ শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ-ইংল্যান্ড। টেস্ট সিরিজ শুরু হবে ২০ অক্টোবর থেকে।


মন্তব্য