kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


অনলাইনে ১০০ টাকার টিকেট ১৪০ টাকা!

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১৫:৫৬



অনলাইনে ১০০ টাকার টিকেট ১৪০ টাকা!

বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে সিরিজের টিকিট ছাড়া হচ্ছে অনলাইনে। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের মতো www.shohoz.com থেকে কিনতে হবে টিকেট।

তবে আগের সিরিজের মতো এবারও ভ্যাট ও সার্ভিস চার্জ যোগ হয়ে টিকেটের মূল্য নির্ধারিত দামের বেশি পড়বে। যেমন সর্বনিম্ন দামের ইস্টার্ন বা পূর্ব স্ট্যান্ডের ১০০ টাকার টিকেট কিনতে হবে ১৪০ টাকায়! এছাড়া ম্যাচের দিন মিরপুর ইনডোর স্টেডিয়াম থেকে টিকেট কেনা যাবে। ব্যাংকে মিলবে না টিকেট। বুধবার বিকেল থেকেই অনলাইনে টিকেট পাওয়ার কথা।

বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টিকেট সংক্রান্ত সংবাদ সম্মেলন হল। সেখানে জানানো হয় বিস্তারিত। এবার সাধারণ গ্যালারি ছাড়া সব আসনের মূল্য বেড়েছে। ভ্যাট ও সার্ভিস চার্জ প্রযোজ্য সব ক্ষেত্রে। শুধু সরাসরি কেনার ক্ষেত্রে সার্ভিস চার্জ দিতে হবে না। ১০০ টাকার টিকেট ভ্যাটসহ মিলবে ১১৫ টাকায়। ১৫ শতাংশ ভ্যাট। তাই অনলাইনে টিকেট কিনলে এই ১১৫ টাকার সাথে সার্ভিস চার্জের আরো ২৫ টাকা যোগ হয়ে টিকেটের চূড়ান্ত মূল্য হবে ১৪০ টাকা।

নির্ধারিত ওয়েবসাইটে ঢুকে মোবাইল নম্বর ও জাতীয় পরিচয়পত্র বা যে কোনো ফটো আইডির স্ক্যান কপি দিতে হবে। এএমএসের মাধ্যমে নিশ্চিত হতে পারবেন আপনি সফল হলেন কি না। একটি মোবাইল নম্বর ব্যবহার করে সর্বোচ্চ তিনটি টিকেট কেনা যাবে। অনলাইনে দাম পরিশোধ করতে হবে বিকাশ, রকেট কিংবা ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে। টিকেট সংগ্রহ করতে হবে ঢাকায় লোটোর সাতটি আউটলেটের কোনোটি থেকে। সেখানে টিকেট ক্রয়ের এসএমএস দেখাতে হবে। মোবাইলটা সাথ রাখত হবে। মোবাইলের নম্বর ম্যাচ করলে ক্রেতাকে টিকেট দেওয়া হবে।  

টিকেটের মূল্য : পূর্ব স্ট্যান্ডের একটি টিকেট ১০০ টাকা। অনলাইনে ১৪০ টাকা। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের একটি টিকেট ১৫০ টাকা। অনলাইনে ১৯৮ টাকা। মহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ডের একটি টিকেট ৩০০ টাকা। অনলাইনে ৩৭০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের একটি টিকেট ৫০০ টাকা। অনলাইনে ৬০৫ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের একটি টিকেট ২০০০ টাকা। অনলাইনে ২৩২৫ টাকা।


মন্তব্য