kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


হোটেল রুমে ঘুম ভেঙে দেখেন হাত ধরে আছেন এক নারী!

কালের কণ্ঠ অনলাইন   

৫ অক্টোবর, ২০১৬ ১১:১২



হোটেল রুমে ঘুম ভেঙে দেখেন হাত ধরে আছেন এক নারী!

সুপারস্টারদের সাথে কতো ঘটনাই না ঘটে। ভক্তদের অনেক আবদার সইতে হয়।

কখনো কখনো সেই আবদার বাড়াবাড়ির পর্যায়েও চলে যায়। ভক্তরা আবার বিচিত্র সব কাণ্ডও ঘটিয়ে দেন। এই যেমন আফগানিস্তানের বিপক্ষে শেষ ওয়ানডের সময় ক্রিকেট ও মাশরাফি বিন মুর্তজার এক ভক্ত মাঠে ঢুকে পড়ায় কি কাণ্ডটাই না হল! বৃটিশ টেনিস তারকা অ্যান্ডি মারের জীবনেও ভক্ত নিয়ে কিছু বিচিত্র অভিজ্ঞতা আছে। তবে একদিন সকালে হোটেল রুমে ঘুম ভেঙে যখন দেখেন এক নারী তার হাত নিয়ে নাড়াচাড়া করছেন, সেই অভিজ্ঞতার সাথে মেলে না আর কিছুই!

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিশ্বের দুই নম্বর টেনিস খেলোয়াড় ওই অভিজ্ঞতার কথাই জানালেন। একটি টুর্নামেন্টে খেলছেন তখন। রাতে ঘুমাতে গেছেন দরজায় 'ডু নট ডিস্টার্ব' সাইন লাগিয়ে। এরপর ঘুম ভেঙেছে সকালে। "সে ভেতরে ঢুকে আমার বিছানায় বসে ছিল। তখন সকাল সাতটার মতো। আমার হাত নিয়ে খেলা করছিল সে। আমি তখনো ঘুমে। " এমন পরিস্থিতিতে ঘুম থেকে ওঠা কিংকর্তব্যবিমুঢ় করে দেওয়ার মতোই। তাই হয়েছিল মারের।

ওখানেই কিন্তু শেষ না। ওই নারী ভক্ত নেদারল্যান্ডস ও স্পেনেও মারের পিছু নিয়েছিলেন। মারের কথায়, "এরপর আরো কয়েকটি টুর্নামেন্টে খেলার সময় আমার হোটেলে ওই মেয়েকে দেখেছি। দেখেছি রটারড্যাম ও বার্সেলোনায়। ভক্তরা এমনই হয় কি না কে জানে। তবে এটা বাড়াবাড়ি ছিল। কিন্তু তা ঘটেছিল। "


মন্তব্য