kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


বিগ ব্যাশে দল নেই, ক্লার্ক রেগে কাই!

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ১১:২৬



বিগ ব্যাশে দল নেই, ক্লার্ক রেগে কাই!

এগিয়ে আসছে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি আসর বিগ ব্যাশের এবারের আসর। কিন্তু সেখানে দেশটির সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্কের খেলার কোনো খবর নেই।

গত বছর অবসরে গেছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। ৩৫ বছরের মহাতারকার ছোট সংস্করণে খেলার ইচ্ছে ছিল। কিন্তু খেলবেন কিভাবে? কোনো ফ্রাঞ্চাইজি যে তাকে দলে নিতে চায় না! যেই না এই খবর পত্রিকার পাতায় উঠে এল সাংবাদিকের ওপর রেগে কাই ক্লার্ক!

বেশ খোঁজ-খবর নিয়ে সংবাদটি প্রকাশ করেছেন বেন ডরিস। ক্লার্ক ব্রাত্য বিগ ব্যাশে! এই খবরে ক্লার্কের প্রতিক্রিয়াটি ডরিস জানিয়েছেন একটি রেডিওর কাছে। "আজ মাইকেলের ফোন এলো। তাকে ১০-১৫ বছর ধরে জানি। আমার দেওয়া সংবাদ নিয়ে খুব অসন্তুষ্ট সে। এটকে আবর্জনা বললো। কিন্তু আমি খুশি মনেই আমার খবরের পক্ষে। ৬/৭টি ফ্রাঞ্চাইজির সাথে কথা বলেছি। সবাই আমাকে একই কথা বলেছে। " ডরিস বলেছেন, ক্লার্কের দাবি ধারাভাষ্যের চুক্তি করেছেন বলেই খেলতে পারবেন না বিগ ব্যাশে।

"আসলে কেউই তাকে চাইছে না। মাইকেল, তার লোকেরা এমনকি ক্রিকেট অস্ট্রেলিয়াও বিগ ব্যাশে তার দলের জন্য অনেক ফ্রাঞ্চাইজির সাথে যোগাযোগ করেছিল। " টি-টোয়েন্টিতে ক্লার্কের অনভিজ্ঞতা বা সাফল্যের অভাব এর পেছনের কারণ না। ডরিস জানাচ্ছেন, "বেশিরভাগ ফ্রাঞ্চাইজি তাদের দলে মাইকেলকে ফিট মনে করে না। তারা মনে করে, তার জন্য অনেক পরিশ্রম...সে কখনো খেলতে চাইব কখনো না, অনেক সমস্যা সৃষ্টি করবে। "


মন্তব্য