kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


অন্যের প্রেমিকা ছিনতাই করলেন রোনালদো!

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৪০



অন্যের প্রেমিকা ছিনতাই করলেন রোনালদো!

দিজায়ার করদেরোর সাথে কয়েক মাস আগে দেখা ক্রিস্তিয়ানো রোনালদোর। তখনো করদেরো স্প্যানিশ ক্লাব রিয়াল বেতিসের ইতালিয়ান খেলোয়াড় ভিসেনজো রেনেলার গার্লফ্রেন্ড।

কিন্তু এখন রেনেলার সাথে স্প্যানিশ সুন্দরীর কোনো সম্পর্ক নেই। করদেরো হালে রিয়াল মাদ্রিদের মাঠে গিয়ে রোনালদোর খেলা দেখে এলেন। সেই সাথে স্প্যানিশ মিডিয়ায় খবর, রোনালদোর সাথে করদেরোর জোর প্রেম চলছে! বলা হচ্ছে, সতীর্থ ফুটবলারের সাথে করদেরোর সম্পর্ক ভাঙায় সরাসরি ভূমিকা রোনালদোর। একরকম ছিনতাই করেছেন করদেরোকে!

কে এই করদেরো? স্প্যানিশ ট্যাবলয়েড কোরাজোন সিএজএন প্রথম পাতার খবর করেছে তাকে আর রোনালদোকে নিয়ে। আর ২৩ বছরের এই সুন্দরী স্পেনের খুব দামী মডেল। সেভিলে জন্ম। ১৬ বছর বয়স থেকে মডেলিংয়ে। ২০১৪ সালে হন 'মিস স্পেন'। সেবারই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় যান। শেষ পর্যন্ত হয়েছিলেন ষষ্ঠ।

রোনালদো বহুদিন ধরে একা। রুশ মডেল ইরিনা শায়েকের সাথে সম্পর্কটা চুকেবুকে গেছে ২০১৫ সালের জানুয়ারিতে। তারপর থেকে অনেকের সাথে ৩১ বছরের রোনালদোর সম্পর্কের কথা শোনা গেছে। কিন্তু স্টেডি গার্লফ্রেন্ড হিসেবে টেকেননি কেউ। কলম্বিয়ান পলা সুয়ারেস, বৃটিশ শ্লোয়ে গ্রিন কিংবা আমেরিকান সুন্দরী কজন গত কয়েক মাসে রোনালদোর বাহুলগ্না হয়েছেন। সম্পর্কটা শেষ পর্যন্ত সিরিয়াস হয়নি। এবার করদেরোর সাথে সম্পর্কটা এই পর্তুগিজ সুপারস্টার কোন দিকে নেন সেটাও দেখার বিষয়।


মন্তব্য