kalerkantho

26th march banner

প্লে-বয় হয়ে উঠছেন বেকহামের টিনএজার ছেলে ব্রুকলিন!

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৪১



প্লে-বয় হয়ে উঠছেন বেকহামের টিনএজার ছেলে ব্রুকলিন!

ডেভিড বেকহামের ছেলে ব্রুকলিন বুঝি প্লে-বয় হয়ে উঠছেন! ১৭ বছরের ছেলেটি ফটোগ্রাফার হতে চান। সেই চেষ্টা চলছে। তবে এর পাশাপাশি সম্পর্ক গড়া ও ভাঙায় বেশ পারদর্শী হয়ে উঠছেন বেকহাম তনয়! হলিউড অভিনেত্রী গার্লফ্রেন্ডকে ছাড়তে না ছাড়তেই নতুন একজনকে নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন এই সুদর্শন।

আপাতত সিঙ্গল ব্রুকলিন। তবে আমেরিকার পথে তাকে দেখা গেল এক ব্লন্ড সুন্দরীর সাথে। মনে হলো নিজের স্কেটিং প্রতিভা দিয়ে মুগ্ধ করতে চাচ্ছেন তাকে! শো অফও বলতে পারেন। এই মাসেই আমেরিকান অভিনেত্রী শ্লোয়ে গ্রেস মরেটজের সাথে বিচ্ছেদ হয়েছে তার। ১৯ বছরের গ্রেসের সাথে ২০১৪ সাল থেকে সম্পর্ক ব্রুকলিনের। কিন্তু শোনা যায়, ব্রুকলিনের নিজের শহর লন্ডনে ফেরা নিয়ে সমস্যা ছিল গ্রেসের। আর বেকহাম পুত্রের কাছে তাকে ভালোও লাগছিল না। নিজেই সম্পর্কের ইতি টেনেছেন। ব্রুকলিনের সাথে বিচ্ছেদের পর হাতে থাকা মুভিগুলো হারাচ্ছেন এই অভিনেত্রী।

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ও ফ্যাশন আইকন বেকহাম ও তার স্পাইস গার্ল স্ত্রী ভিক্টোরিয়া পশের চার সন্তান। থাকেন তারা আমেরিকাতেই। বড় ছেলে ব্রুকলিন। দুই ভাই ১৪ বছরের রোমিও ও ১১ বছরের ক্রুজ। একমাত্র বোন হার্পারের বয়স ৫।

ব্রুকলিন সম্প্রতি আকর্ষণীয় চুক্তি করেছেন পোষাক প্রতিষ্ঠান পুল অ্যান্ড বিয়ারের সাথে। এই প্রতিষ্ঠানের প্রোমোশনের ভিডিওতেও স্কেটিং করতে দেখা যায় তাকে। স্কেটিং তার শখ। তবে গ্রেসের সাথে দুই বছরের সম্পর্কচ্ছেদের প্রভাব যে ব্রুকলিনের ওপর পড়েনি তা বেশ বোঝা যায়।


ছবি : গ্রেসের সাথে রোমান্সের দিনগুলোতে ব্রুকলিন

 


মন্তব্য