kalerkantho


ক্রিকেটারের জীবন নিয়ে সিনেমা বানানোর কিছু নেই : গম্ভীর

কালের কণ্ঠ অনলাইন   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২০



ক্রিকেটারের জীবন নিয়ে সিনেমা বানানোর কিছু নেই : গম্ভীর

টিম ইন্ডিয়ার অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে মুভি আর দশ দিন পর মুক্তি পেতে যাচ্ছে। পরিচালক নীরজ পাণ্ডের ‘এম এস ধোনি—দ্য আনটোল্ড স্টোরি’ নিয়ে ভক্ত-দর্শকদের মাঝেও বেশ আগ্রহ আছে। ধোনি নিজে এই ছবির প্রমোশনে অংশ নিচ্ছেন। তার জীবনের অনেক গোপন কথা নাকি ভক্তরা ছবিটির মাধ্যমে জানতে পারবেন।

এই শেষ মুহূর্তে ছবিটি প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করে বসলেন ধোনির সাবেক সতীর্থ ক্রিকেটার গৌতম গম্ভীর। একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “কোনো ক্রিকেটারের জীবনের উপর ছবি করার মতো কিছু আছে বলে আমি বিশ্বাস করি না। সেটা হওয়াও উচিৎ নয়।   আমি মনে করি এমন অনেক মানুষ রয়েছেন, যাদের অবদান একজন ক্রিকেটারের চেয়েও দেশের জন্য অনেক বেশি। ছবি করতেই হলে তাদের জীবনের উপর করা উচিৎ। ”

তার এই মন্তব্যকে ঘিরে ইতিমধ্যেই বিতর্কের সৃষ্টি হয়েছে বিভিন্ন মহলে। বিগত কয়েক বছরে এম এস ধোনি এবং গৌতম গম্ভীরের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিভিন্ন কথাই শোনা গেছে।

এমনকী ট্রেইলারে পর্যন্ত দেখা গেছে জাতীয় দলের বেশ কেছু ক্রিকেটারকে ধোনি অপছন্দ করেন।  স্বভাবতই প্রশ্ন উঠছে গম্ভীরের এমন মন্তব্য কী নিরপেক্ষ নাকি ধোনির প্রতি ঈর্ষাবশতঃ তিনি এমন মন্তব্য করে বসলেন!


মন্তব্য