kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


পাকিস্তানের বিপক্ষে ‘স্বাভাবিক ক্রিকেট’ খেলতে চায় ওয়েস্ট ইন্ডিজ

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৫৪



পাকিস্তানের বিপক্ষে ‘স্বাভাবিক ক্রিকেট’ খেলতে চায় ওয়েস্ট ইন্ডিজ

ভবিষ্যতে জাতীয় দলে জায়গা নিশ্চিত করতে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে আসন্ন সিরিজে দলের তরুণ খেলোয়াড়দের আবেগী ও স্বাভাবিক ক্রিকেট খেলার আহবান জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের টি-২০ অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট।

সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাত রয়েছে ওয়েস্ট ইন্ডিজ দল।

দুবাইতে ২৩ সেপ্টেম্বর প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। শীর্ষ খেলোয়াড়দের ছাড়া তারুণ্য নির্ভর দল নিয়েই পাকিস্তানকে মোকাবেলা করতে হবে ক্যরিবিয়দের। রোভম্যান পাওয়েল এবং নিকোলাস পুরানের মত তরুণ খেলোয়াড়রা ২০১৬ সালের ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে নিজেদেরকে প্রমাণ করেছেন।

তরুণদের উদ্দেশ্যে ব্র্যাথওয়েট বলেন, ‘মাঠে নামো, নিজেদেরকে প্রমাণ করো, উত্তেজনা অব্যাহত রাখো এবং একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের জন্য ম্যাচ জয় করো। ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করা অনেক বড় সম্মানের বিষয় এবং দেশের বাইরে খেলাটা সম্ভবত কিছুটা সহজতর। কেননা এখানে স্টেডিয়ামে পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেনা, যা থেকে অতিরিক্ত চাপ সৃষ্টি হতে পারে। ’

‘তোমাদের পাশে কেবলমাত্র সতীর্থ খেলোয়াড়রাই রয়েছে এবং এই মুহূর্তে এটাই সেরা দল। সুতরাং ভবিষ্যতে দলে জায়গা ধরে রাখতে এবং নিজেদের ভাল পারফরমেন্স অব্যাহত রাখতে এটা ভাল সুযোগ। এই সর্বোচ্চ পর্যায়ে অনেক চাপ থাকবে এটাও সত্যি। তবে আমি নিশ্চিত যে তারা নিজেদের পারফরমেন্স অব্যাহত রাখতে পারবে এবং ভাল করবে। ’ 


মন্তব্য